‘লা মাজহাবিদের’ কার্যক্রম বন্ধের দাবিতে কোর্ট পয়েন্টে উলামা পরিষদের বিশাল সমাবেশ

সুরমা টাইমস ডেস্ক:: ‘লা মাজহাবিদের’ কার্যক্রম বন্ধের দাবিতে মিছিল-সমাবেশে উত্তাল হয়ে উঠেছে সিলেট মহানগর। শুক্রবার জুমার নামাজের পর থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত নগরীর কোর্ট পয়েন্টে বিশাল সমাবেশ করে উলামা পরিষদ। এতে সংহতি জানিয়ে আওয়ামী লীগ ও বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের শীর্ষ নেতৃবৃন্দ বক্তব্য দেন।

উলামা পরিষদের সভাপতি ও দরগাহ হজরত শাহজালাল মাদরাসার মুহতামিম মাওলানা আবুল কালাম জাকারিয়ার সভাপতিত্বে এতে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার মুক্তাদীর আহমেদ, বিএনপির কেন্দ্রীয় সদস্য ও সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. একে আবদুল মোমেন, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, প্রখ্যাত আলেম মাওলানা মুহিব্বুল হক গাছবাড়ি, মাওলানা মোস্তাক আহমদ খান, সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদসহ আলেম-উলামা এবং সিটি কর্পোরেশনের কাউন্সিলরবৃন্দ বক্তব্য দেন।

জুমার নামাজের পর নগরের বিভিন্ন মসজিদ থেকে মুসল্লিরা মিছিল সহকারে সমাবেশে এসে যোগ দেন। এক পর্যায়ে সমাবেশ জনসমুদ্রে পরিণত হয়। সমাবেশের কারণে কোর্ট পয়েন্টের চার পাশে যান চলাচল বন্ধ হয়ে যায়।

সমাবেশে বক্তারা বলেন, মাহে রমজান ত্যাগের মাস। এ মাসে যে কোনও ধরণের ফেতনা-ফ্যাসাদ থেকে বিরত থাকতে লা মাজহাবিদের প্রতি আহ্বান জানাচ্ছি।

বক্তারা সিলেটে অবিলম্বে লা মাজহাবিদের অপতৎপরতা বন্ধ করতে প্রশাসনের প্রতি আহ্বান জানান। অন্যতায় তৌহিদি জনতাকে সঙ্গে নিয়ে ফেতনাবাজ লা মাজহাবিদের কঠোর আন্দোলনের মাধ্যমে দমন করা হবে।

Sharing is caring!

Loading...
Open