“মোগলাবাজারে ডাকাতির ঘটনায় ০১জন গ্রেফতার, লুণ্ঠিত মোবাইল উদ্ধার”

নিজস্ব প্রতিবেদক ::  মোগলাবাজার থানাধীন সোনামপুর গ্রামের মোঃ আব্দুল করিম উরফে কলিম উল্ল্যার বাড়ীতে ডাকাতির ঘটনায় জড়িত একজনকে ঢাকার মিরপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত আজমির আলী(২০) মৌলভীবাজারের কমলগঞ্জ থানার শ্রীপুর গ্রামের রজব আলীর পুত্র। পুলিশ  তার কাছে থাকা ডাকাতির ঘটনায় লুণ্ঠিত একটি মোবাইল ফোন উদ্ধার করে। পুলিশের গ্রেফতার অভিযান টের পেয়ে অন্যান্য ডাকাতরা পালিয়ে যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত আসামী গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করে। যা যাচাই-বাছাই করে জড়িতদের সনাক্ত করা হয়েছে।

পুলিশ সুত্রে জানা গেছে, গত ৬ই মে মোগলাবাজার থানাধীন সোনামপুর গ্রামের মোঃ আব্দুল করিম উরফে কলিম উল্ল্যার বাড়ীতে একদল ডাকাত  প্রবেশ করে ঘরে থাকা লোকজনদের জিম্মি করে ও মৃত্যুর ভয় দেখিয়ে স্বর্ণালংকার, মোবাইল ও অন্যান্য জিনিসপত্র ডাকাতি করে নিয়ে যায়। পরবর্তীতে মোঃ আব্দুল করিম বাদী হয়ে মোগলাবাজার থানায় অভিযোগ দায়ের করলে এসএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) জ্যোতির্ময় সরকার এবং মোগলাবাজার থানা পুলিশ ডাকাতদের গ্রেফতার করতে মাঠে নামেন। একপর্যায়ে  সিলেট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মামলার ঘটনায় জড়িত ডাকাত দল ও তাদের অবস্থান সনাক্ত করা হয়। পরবর্তীতে মোগলাবাজার থানার এসআই জয়ন্ত কুমার দে এর নেতৃত্বে একটি চৌকস টিম ঢাকা শহরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে মিরপুর-২ এলাকা হতে ঘটনার সাথে জড়িত আসামী মোঃ আজমির আলীকে গ্রেফতার করেন।

এসএমপির অতিঃ উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মুহম্মদ আবদুল ওয়াহাব জানান, গ্রেফতারকৃত আসামীকে আদালতে সোপর্দ করা হয়েছে। জড়িত অন্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

Sharing is caring!

Loading...
Open