জনগণই শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী বানাবেন– শফিক চৌধুরী

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ ::   সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী বলেছেন, জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ, বিদ্যুৎ উৎপাদনে ব্যাপক সফল হওয়ায় দেশে লোডশেডিং নেই বললেই চলে। মহাকাশে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ পাঠানোর মাধ্যমেই আওয়ামী লীগের নেতৃত্বে দেশে তথ্য প্রযুক্তিখাতের উন্নয়ন দেখতে পাচ্ছেন দেশবাসী। কৃষি, স্বাস্থ্য, শিক্ষাখ্যাতের উন্নয়নের ফলে ঘরে বসে বসে মানুষ বিনামূল্যে এসব সেবাগুলো পাচ্ছেন।

আজ শনিবার বিকেলে সিলেটের বিশ্বনাথে উপজেলার দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, রমজানের তাৎপর্য থেকে শিক্ষা অর্জন করে আমাদের সমাজে থাকা ধর্ম ব্যবসায়ীদের প্রতিহত করতে হবে। শান্তির ধর্ম ইসলামে সন্ত্রাস ও জঙ্গিবাদের কোন স্থান নেই। তাই ধর্মের নামে যারা বোমাবাজি করে, জীবন্ত মানুষকে পুড়িয়ে মেরে ও মানুষের সম্পদ লুটপাচ করে আর ক্ষমতায় যেতে পারবে না। ক্ষমতায় যেতে হলে সর্বস্তরের মানুষের সমর্থন, ভালবাসা ও ভোটে নির্বাচিত হতে হবে। সরকারের বাস্তবায়িত ব্যাপক উন্নয়নের কারনেই আসন্ন নির্বাচনে দেশবাসী আওয়ামী লীগের প্রার্থীদের নির্বাচিত করে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করবেন।

প্রধান বক্তার বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খান বলেন, আসন্ন নির্বাচনে এলাকার সর্বস্তরের মানুষ আবারো সিলেট-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে শফিকুর রহমান চৌধুরীকে চান। আর ভোটের দিন নৌকা প্রতিকে ভোট দিয়ে তাঁকে নির্বাচিত করে পূর্বের মতো এলাকার উন্নয়নের ধারাবাহিকতা ফিরিয়ে আনতে চান।

দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল মোমিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক দিলোয়ার হোসেন রুপন ও যুগ্ম সম্পাদক জাফর ইকবাল জুনেদের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, মকদ্দছ আলী, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম জুয়েল, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গিয়াস উদ্দিন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, যুবলীগ নেতা অ্যাডভোকেট সায়েদ আহমদ, জেলা সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি আজির উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য।

সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন আনোয়ার আলী ও স্বাগত বক্তব্য রাখেন ছাত্রলীগ নেতা সায়হাম শিকদার এবং বক্তব্য রাখেন দেওকলস ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুহেল খান। আলোচনা সভা শেষে দোয়া পরিচালনা করেন মাওলানা শফিকুর রহমান খান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সমছু মিয়া, মোঃ আসাদুজ্জামান, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আবদুল মতিন, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক শাখাওয়াত হোসেন, কার্যনির্বাহী সদস্য আহমদ আলী, আওয়ামী লীগ নেতা আবদুন নূর মেম্বার, মিজাজুল হোসেন, সুলতান আহমদ, আপ্তাব আলী মেম্বার, ফরিদ মিয়া, নিশি কান্ত পাল, রফিক মিয়া, সুবা মিয়া, মকসুদ আহমদ, নুর মিয়া, আওলাদ আলী, ইউনিয়ন যুবলীগের সভাপতি হাবিবুর রহমান মিনু, সাধারণ সম্পাদক সঞ্চিত আচার্য্য, যুবলীগ নেতা আবদুর রউফ, সবুজ মিয়া, তৈমুছ আলী, দবির মিয়া, লনি চন্দ, তাহির আলী বাবুল, আবুল কাশেম, রিপন মিয়া, ইস্তিয়াক খান, সেচ্ছাসেবক লীগ নেতা সিজিল মিয়া, রাশেদ আহমদ, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি সুনীল বৈদ্য, ছাত্রলীগ নেতা হাফিজুর রহমান চৌধুরী সাফি, কামরুল ইসলাম, পরিমল বৈদ্য, আশরাফ উদ্দিন, জুয়েল আহমদসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও দলের বিভিন্নস্তরের নেতাকর্মী।

Sharing is caring!

Loading...
Open