মোক্তাদির কল্যাণ ট্রাষ্টের পক্ষ থেকে দুস্থ্যদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ


পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে এম. এ. মোক্তাদির কল্যাণ ট্রাষ্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আব্দুল ওদুদ এর পক্ষ থেকে গতকাল বৃহস্পতিবার দক্ষিণ সুরমা মোমিনখলাস্থ নিজ গ্রামের প্রায় ২’শতাধিক দুস্থ্যদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আবু হাসান সাহেদের সভাপতিত্বে ও আলমগীর আহমদের পরিচালনায় এতে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক মিনছার আহমদ, বিশিষ্ট সমাজসেবক ও ক্রীড়ানুরাগী আফজল উদ্দিন, বেলাল আহমদ, গফফার আহমদ, শাহজাহান আহমদ, নোমান মাহমুদ, রিয়াদ আহমদ, নিয়াদ আহমদ, খালেদ আহমদ প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মোমিনখলা জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুর রহমান।

সভায় বক্তারা বলেন, প্রবাসী আব্দুল ওয়াদুদ তাঁর বাবার নামে গড়া ট্রাস্টের উদ্যোগে প্রতি বছর এলাকার গরীব মানুষের মধ্যে রমজান মাসে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছেন, যা সত্যিই অতুলনীয়। বক্তারা প্রবাসী আব্দুল ওয়াদুদের ন্যায় অন্যান্য প্রবাসীদের অনুরোধ জানিয়ে বলেন, বিত্তবানদের সম্পদে গরীবের অধিকার রয়েছে।

তাই সমাজের অবহেলিত-বঞ্চিত গরীব-দুঃস্থ মানুষের সেবায় বিত্তবানদের এগিয়ে আসতে হবে। আপনারা হত দরিদ্র মানুষের সাহায্যে এগিয়ে আসুন। এতে কিছুটা হলেও হত-দরিদ্র পরিবারের মানুষ উপকৃত হবে।

Sharing is caring!

Loading...
Open