‘সিলেট সদর স্বেচ্ছাসেবকলীগে ব্যক্তিবিশেষের হস্তক্ষেপ কাম্য নয়’

সিলেট সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নতুন যে কমিটি গঠনের কথা বলা হচ্ছে তা অবৈধ ও সংগঠনবিরোধী। এ ধরনের কমিটি ঘোষণা সম্পূর্ণ অবৈধ। অদ্য ২৩শে মে (বুধবার) বিভিন্ন গণমাধ্যমে এ ধরণে কমিটি গঠনের সংবাদ প্রেরণের মাধ্যমে সংগঠনে যে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করা হচ্ছে তা অত্যন্ত দুঃখজনক। গঠনতন্ত্র মোতাবেক কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশে এবং সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সুপারিশক্রমে গত ২১শে মে ২০১৮ সদর উপজেলার ৫১সদস্যবিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

বুধবার (২৩শে মে) রাতে সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের জরুরি এক বিবৃতি এসব কথা উল্লেখ করা হয়েছে।

বিবৃতিতে আরো উল্লেখ করা হয়েছে- স্বেচ্ছাসেবক লীগ বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্বস্ত সেবক ও সৈনিক বাহিনী। এ সংগঠনে জনৈক বিতর্কিত ব্যক্তিবিশেষের হস্তক্ষেপ কোনভাবেই কাম্য নয়। যে ব্যক্তি দলের দুর্দিনে যুক্তরাজ্যে অবস্থান করে নিজের আখের গোছাতে ব্যস্ত ছিলেন তিনিই দল ক্ষমতায় আসার পর এ ধরণের বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টায় লিপ্ত। এ সংগঠনে কোনধরণের বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা করা হলে কঠোরহস্তে তা প্রতিহত করা হবে।

বিবৃতিতে সংগঠন পরিপন্থী এ ধরণের কর্মকান্ড সৃষ্টির চেষ্টা থেকে সরে এসে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানানো হয়েছে।– বিজ্ঞপ্তি।

Sharing is caring!

Loading...
Open