খুলনা সিটি নির্বাচনে নজিরবিহীন কারচুপির নগ্ন দৃশ্য নির্বাচনের ইতিহাসে কলংকের কালেমা লেপন করেছে ,নাসিম হোসাইন


সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন বলেছেন- সদ্য সমাপ্ত খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে ক্ষমতাসীনদের কেন্দ্র দখল সহ নজিরবিহীন কারচুপির নগ্ন দৃশ্য দেশের নির্বাচনের ইতিহাসে কলংকের কালেমা লেপন করেছে। খুলনা নির্বাচনে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের প্রার্থীদের এজেন্টদের জোরপুর্বক কেন্দ্র থেকে বের করে দেয়া হয়েছে। খুলনার জনঘ্য কারচুপির নির্বাচন প্রমাণ করেছে আওয়ামীলীগের অধিনে দেশে কোন ধরনের সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। অবৈধ বাকশালী সরকার গায়ের জোরে ক্ষমতা দখলের নামে দেশের গণতান্ত্রিক শাসনব্যবস্থা ও নির্বাচন ব্যাবস্থাকে ধ্বংস করে দিয়েছে। ষড়যন্ত্রমুলক মামলায় বেগম খালেদা জিয়াকে কারাগারে আটকে রেখে ফ্যাসিবাদী সরকার ক্ষান্ত হয়নি। সাবেক প্রধানমন্ত্রীর জামিন ও কারামুক্তি নিয়ে টালবাহানা শুরু করেছে। এর পরিনতি সরকারের জন্য ভাল ফল বয়ে আনবে না। অবিলম্বে বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিতে হবে। খুলনায় নির্বাচনের নামে সদ্য সমাপ্ত নজিরবিহীন কারচুপির প্রহসনের নির্বাচন বাতিল করে পুনরায় নির্বাচন দিতে হবে।

তিনি মঙ্গলবার সিলেট মহানগর বিএনপি আয়োজিত ও জিন্দাবাজারস্থ নগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত তাৎক্ষনিক প্রতিবাদ সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিমের পরিচালনায় অনুষ্ঠিত তাৎক্ষনিক প্রতিবাদ সভায় মহানগর বিএনপির সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মহানগর সভাপতি নাসিম হোসাইন দীর্ঘদিন যুক্তরাজ্য সফর শেষে স্বদেশে ফিরেই এই সভার আয়োজন করেন।

সভায় খুলনা সিটি নির্বাচনে বাকশালীদের কেন্দ্র দখল ও কারচুপির নিন্দা জানানো হয়। একই সাথে সভায় মহানগর বিএনপির সাংগঠনিক কার্যক্রম গতিশীল করতে বিস্তারিত পদক্ষেপ নেয়া হয়। আসন্ন রমজান মাসে অনুষ্ঠিতব্য ইফতার মাহফিল সফলের লক্ষ্যে গঠিত ৯টি উপকমিটির মধ্যে সদস্য যোজন-বিয়োজন করা হয়।
সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- মহানগর বিএনপির সহ-সভাপতি জিয়াউল হক জিয়া, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আজমল বখত্ চৌধুরী সাদেক, যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, সৈয়দ মঈনুদ্দিন সোহেল, এডভোকেট আতিকুর রহমান সাবু, সাংগঠনিক সম্পাদক সিটি কাউন্সিলার সৈয়দ তৌফিকুল হাদী, আপ্যায়ন সম্পাদক আফজাল উদ্দিন প্রমুখ।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open