শাহপরান থানা জাসাসের প্রথম পরিচিতি সভা অনুষ্ঠিত

শাহপরান থানা জাসাসের প্রথম পরিচিতি সভা গত শুক্রবার বিকেল ৩টায় শাহপরান থানাস্থ শ্যামলী আবাসিক এলাকায় অনুষ্ঠিত হয়।
শাহপরান থানা জাসাসের আহ্বায়ক জাহেদ আহমদের সভাপতিত্বে ও সদস্য সচিব ফয়সল আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,

সিলেট জেলা বিএনপির যুগ্ম সম্পাদক, জেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত আহ্বায়ক নাজিম উদ্দিন লস্কর। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া একটি সামাজিক শক্তির নাম। তিনি শুধু বিএনপির নেত্রী নন, তিনি বাংলাদেশের ১৬ কোটি মানুষের নেত্রী।

সরকার মনে করেছিল, খালেদা জিয়াকে মিথ্যা সাজা দিলে বিএনপি দুর্বল হয়ে যাবে। কিন্তু বিএনপি এখন যে কোন সময়ের চেয়ে ঐক্যবদ্ধ এবং শক্তিশালী। তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য যেকোন আন্দোলন সংগ্রামের শাহপরান থানা জাসাসের নেতৃবৃন্দ সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান। পাশাপাশি তিনি কেন্দ্রীয় বিএনপির সহ স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক এডভোকেট শামসুজ্জামান জামানের উপর আরোপিত সকল মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবি করেন।

প্রধান বক্তার বক্তব্য রাখেন, সিলেট জেলা বিএনপির সাংস্কৃতিক সম্পাদক ও জেলা জাসাসের সভাপতি জসিম উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা জাসাসের সাধারণ সম্পাদক জয়নাল আহমদ রানু।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, মহানগর ছাত্রদলের সাবেক সহ সভাপতি রুজেল চৌধুরী, ২০নং ওয়ার্ড বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক ও ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আকবর হোসেন কয়ছর, জেলা জাসাসের সহ সভাপতি রাসেল আহমদ, মহানগর জাসাসের সিনিয়র যুগ্ম সম্পাদক হারুনুর রশীদ, জেলা জাসাসের সাংগঠনিক সম্পাদক রায়হান এইচ খান, মহানগর জাসাসের যুগ্ম সম্পাদক সিএম আব্দুল আরিফ, ২১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মুহিবুর রহমান মুহিব, শাহপরান থানা স্বেচ্ছাসেক দলের যুগ্ম আহ্বায়ক রাসেল আহমদ, মহানগর ছাত্রদলের সিনিয়র সদস্য রাজু চৌধুরী, জেলা জাসাসের আবৃতি বিষয়ক সম্পাদক শাকের আহমদ, প্রচার সম্পাদক ইয়ামিন বক্ত আকাশ, শাহপরান থানা জাসাসের যুগ্ম আহ্বায়ক সুলতান আহমদ ফয়সল, সিরাজুল ইসলাম, বাবুল হোসেন, মিঠুন আহমেদ, মনির আহমদ, জাহেদ আহমদ জনি প্রমুখ।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open