আসন্ন পবিত্র রমজান মাসে ইফতার মাহফিল সফলে ১৩,১৪,ও ১৫নং ওয়ার্ড বিএনপির মতবিনিময় সভা

সুরমা টাইমস্‌ ডেস্ক ঃঃ আসন্ন পবিত্র মাহে রমজানকে সামনে রেখে নগর জুড়ে সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষে সিলেট মহানগর বিএনপি ঘোষিত ২৭ ওয়ার্ডের উদ্যোগে পৃথক ৯টি ইফতার মাহফিল সফলের লক্ষ্যে ১৩, ১৪ ও ১৫ নং ওয়ার্ড বিএনপির এক মতবিনিময় সভা সম্পন্ন হয়েছে।

শনিবার রাতে নগরীর সোবহানীঘাটস্থ একটি কমিউনিটি সেন্টারে উক্ত সভা অনুষ্ঠিত হয়। সভায় মহানগর বিএনপি কর্তৃক দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দ ছাড়াও ৩টি ওয়ার্ডের শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ইফতার মাহফিলকে সফলের লক্ষ্যে সভায় ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়।

সিলেট মহানগর বিএনপির সহ-সভাপতি সালেহ আহমদ খসরুর সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আজমল বখত চৌধুরী সাদেক এর পরিচালনায় অনুষ্ঠিত মত বিনিময় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- মহানগর বিএনপির সহ-সভাপতি এডভোকেট ফয়জুর রহমান জাহেদ, মহানগর সহ-সভাপতি ও ১৩ নং ওয়ার্ড সভাপতি ডা: নাজমুল ইসলাম, ১৪নং ওয়ার্ড সভাপতি ও কাউন্সিলার নজরুল ইসলাম মুনিম, ১৫নং ওয়ার্ড সভাপতি হাবিব আহমদ শিলু, ১৫নং ওয়ার্ড সাধারণ সম্পাদক শেখ মু. ইলিয়াস আলী, ১৪নং ওয়ার্ড সাধারণ সম্পাদক জিয়াউর রহমান দিপন, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন খান শিপলু, ১৫নং ওয়ার্ড সহ-সভাপতি নিজাম উদ্দিন বাবুল ও সহ-সাধারণ সম্পাদক ইউনুছ আলী টিপু, মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জামিল আহমদ ও সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক কয়েস আহমদ প্রমুখ।

সভায় আসন্ন রমজানে ১৩, ১৪ ও ১৫নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যোগে ইফতার মাহফিল সফলের লক্ষ্যে বিস্তারিত পদক্ষেপ গ্রহণ করা হয়। এছাড়া সভায় সদ্য প্রয়াত ৪নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক ফয়জুল ইসলাম সুমন, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক লায়েক আহমদ ও মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিবের মৃত্যুতে শোক প্রস্তাব গৃহিত হয় এবং মরহুম তিন নেতার রুহের মাগফেরাত কামনা করা হয়।

উল্লেখ্য- গত মঙ্গলবার সিলেট মহানগর বিএনপির কার্যনির্বাহী পরিষদের সভায় আসন্ন রমজান মাসে ২৭টি ওয়ার্ডের উদ্যোগে পৃথক ৯টি ইফতার মাহফিল আয়োজনের সিদ্ধান্ত গৃহিত হয়। মাহফিল সফলের লক্ষ্যে ৩টি ওয়ার্ডের সমন্বয়ে এক ইফনিট গঠিত হয়। প্রতিটি ইউনিটে মহানগর সিনিয়র নেতৃবৃন্দদের মধ্য থেকে দায়িত্ব দেয়া হয়। এর আলোকে ১৩, ১৪ ও ১৫নং ওয়ার্ডের ইফতার মাহফিল আয়োজনের জন্য দায়িত্ব পান মহানগর সহ-সভাপতি সালেহ আহমদ খসরু ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আজমল বখত্ চৌধুরী সাদেক। দায়িত্ব গ্রহনের চার দিনের মাথায় মতবিনিময় সভা করেন দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দ।

সভাপতির বক্তব্যে সালেহ আহমদ খসরু বলেন- আমাদের মা গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়া কারাগারে। মায়ের মুক্তি সংগ্রামে আমরা রাজপথে ছিলাম, আছি এবং থাকবো। আসন্ন পবিত্র মাহে রমজান মাসে সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে মহানগর বিএনপির পক্ষ থেকে ইফতার মাহফিল আয়োজনের উদ্যোগ একটি যুগান্তকারী পদক্ষেপ। এর মাধ্যমে সাধারণ জনগণকে ঐক্যবদ্ধ করা যাবে। দেশপ্রেমিক জনতার ঐক্যবদ্ধ সংগ্রামের মাধ্যমেই এদেশে গণতন্ত্র পুনরুদ্ধার হবে এবং গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত হবে। ইনশাআল্লাহ।

Sharing is caring!

Loading...
Open