শাহপরাণ (রহঃ) থানা পুলিশের বিশেষ অভিযানে কুখ্যাত ০৫(পাঁচ) ছিনতাইকারী গ্রেফতার।

নিজস্ব প্রতিবেদক::
গত-০৭/০৫/২০১৮খ্রিঃ তারিখে অনুমান ১৫.৪০ ঘটিকায় ল্যান্স কর্পোরাল মোঃ ময়নুল ইসলাম(৩২) সিলেট কানাইঘাট সড়কস্থ মুরাদপুর পয়েন্টের অনুমান ৩০০ গজ পশ্চিমে কালভার্ডের পূর্বপার্শ্বে রাস্তার উপর সিএনজি যোগে আসলে ০২টি মোটর সাইকেল যোগে ০৫(পাঁচ)জন ছিনতাইকারী সিএনজিকে থামিয়ে চাকু দিয়ে ভয় দেখিয়ে তার কাছে থাকা ১,৯০,০০০/- টাকার ব্যাগটি জোরপূর্বক ছিনিয়ে নিয়ে যায়। উল্লেখ্য যে, ময়নুল ইসলাম, আল আরাফাহ, ইসলামী ব্যাংক, লালদিঘীরপাড় শাখা, সিলেট হতে উক্ত টাকা উত্তোলন করেছিলেন। উক্ত ঘটনায় শাহপরাণ (রঃ) থানার মামলা নং-০৪ তারিখ-০৭/০৫/২০১৮খ্রিঃ ধারা-আইন শৃংখলা বিঘœকারী অপরাধ (দ্রুত বিচার) আইন ২০০২ (সংশোধনী ২০০৯) এর ৪/৫ রুজু করা হয়। উক্ত ছিনতাইয়ের ঘটনার সাথে জড়িত ছিনতাইকারীদের গ্রেফতারের নিমিত্তে মাননীয় পুলিশ কমিশনার, এসএমপি, সিলেট এর সার্বিক নির্দেশনায়, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ), দক্ষিণ বিভাগ, এসএমপি,সিলেট জ্যোর্তিময় সরকার এর নেতৃত্বে সহকারী পুলিশ কমিশনার, মোঃ ইসমাইল পিপিএম(বার) এর পরিচালনায় অফিসার ইনচার্জ, আখতার হোসেন, ওসি(তদন্ত)/গিয়াস উদ্দিন মজুমদার, সঙ্গীয় এসআই/প্রদীপ সরকার, এসআই/রিপটন, এসআই/রাজীব, এসআই/ শাখাওয়াত, এএসআই/ হেলাল, এএসআই/বোরহান ও সঙ্গীয় ফোর্সসহ শাহপরাণ (রহঃ) থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে গত-০৯/০৩/১৮খ্রি. তারিখে ১। নাসির উদ্দিন @ নাসির (৩৫), পিতা-মৃত মোঃ আলী, সাং-চরশিহারী শাইল(বড়বাড়ী), থানা-ইশ্বরগঞ্জ, জেলা-ময়মনসিংহ বর্তমানে ইসলামপুর, থানা-শাহপরাণ (রঃ), জেলা-সিলেট (ভাসমান)কে খাদিমপাড়া মাহমুদপুর হতে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে ক। গোলাপগঞ্জ (সিলেট) থানার মামলা নং-০৭ তারিখ-০৮/০৩/২০০৯খ্রিঃ, ধারা-৩৯২ দঃ বিঃ এবং জিআর ৪৯/০৯, দায়রা-২০২/১০ মামলায় ১০ বছরের সাজা ও ৫০০০/- টাকা জরিমানা, খ। দক্ষিণ সুরমা থানার মামলা-১২, তারিখ-২৪/০৪/২০১৭খ্রিঃ ধারা-৩৯৫ দঃ বিঃ রয়েছে।

২। শফিকুল ইসলাম @ শফিক @ কালা শফিক @ শফিক খন্দকার (৩৩), পিতা-মোঃ রিয়াজ উদ্দিন @ খোকা, সাং-নতুন জীবনপুর, ০২ নং পূর্ব ইসলামপুর, থানা-কোম্পানীগঞ্জ, জেলা-সিলেটকে বন্দরবাজার ফয়েজ বোর্ডিং হতে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে ক। দক্ষিণ সুরমা থানার মামলা-১১(১০)০৬, ধারা-৩০২/৩৪ দঃ বিঃ, খ। শাহপরাণ (রঃ) থানার মামলা নং-০৬, তারিখ-১১/১২/২০১২খ্রিঃ, ধারা-৪৪৮/৩০২/৩৪ দঃ বিঃ, গ। শাহপরাণ (রঃ) থানার মামলা নং-১৫, তারিখ-১৫/১১/১৫খ্রিঃ ধারা-আইন-শৃংখলা বিঘœকারী অপরাধ (দ্রুত বিচার) আইন ২০০২ (সংশোধনী-২০০৯) এর ৪/৫ ধারা রয়েছে।

৩। রাহেল আহমদ (২৭), পিতা-মৃত আজমান আহমেদ, সাং-মনরাজ মাহমুদপুর, থানা-কুলাউড়া, জেলা-মৌলভীবাজার (ভাসমান)কে এয়ারপোর্ট থানার লাখাউড়া থেকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে সিলেট কোতয়ালী মডেল থানার মামলা নং-২৬ তারিখ-২৮/১২/১৪খ্রি. ধারা-৩৯৫/৩৯৭/৪১২ দঃ বিঃ রয়েছে।

৪। মোঃ মুক্তার হোসেন (৩৫), পিতা-মোঃ আব্দুর রশীদ, মাতা-সুফিয়া বেগম, সাং-কল্লগ্রাম খাদিমপাড়া, থানা-শাহপরাণ (রঃ) জেলা-সিলেটবন্দর বাজার ফয়েজ বোর্ডিং থেকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে ক। শাহপরাণ (রঃ) থানার মামলা নং-০৬, তারিখ-১১/১২/২০১২খ্রিঃ, ধারা-৪৪৮/৩০২/৩৪ দঃ বিঃ, খ। কোতোয়ালী মডেল থানার মামলা নং-১১ তারিখ-১১/০৪/২০১৬খ্রিঃ, ধারা-৩৯৯/৪০২ দঃ বিঃ রয়েছে।

৫। মোঃ দিলোয়ার হোসেন আলম(৩৫), পিতা-হাবিবুর রহমান কালা মিয়া, মাতা-মাহমুদা খানম, সাং-পশ্চিম ভাটপাড়া মেজরটিলা, থানা-শাহপরাণ (রঃ), জেলা-সিলেটকে খাদিমপাড়া মাহমুদপুর হতে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে শাহপরাণ (রঃ) থানার মামলা নং-০৯ তারিখ-১৭/০২/২০১৮খ্রিঃ ধারা-১৪৩/৩২৩/৩২৫/৩০৭/ ৩৭৯/৪১১ দঃ বিঃ রয়েছে। গ্রেফতারকৃত ছিনতাইকারীদের কাছ থেকে ১। একটি কালো পালসার মোটর সাইকেল, ২। একটি এপাচি ছাই কালারের মোটর সাইকেল (ঘটনার সময় ছিনতাইকারীদের ব্যবহৃত), ৩। একটি ছোরা, ৪। ২৭,৫০০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open