ময়মনসিংহে পৌর কাউন্সিলরকে কুপিয়ে হত্যা

সুরমা টাইমস ডেস্ক::    ময়মনসিংহে সাদেকুর রহমান(৩০) নামের এক পৌর কাউন্সিলরকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। আজ বুধবার রাত পৌনে আটটার দিকে এ ঘটনা ঘটে। নিহত সাদেকুর ফুলপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত সাদেকুর রহমান ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এবং পৌর যুবলীগের আহ্বায়ক। এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় প্রভাবশালী একটি পক্ষের সঙ্গে সাদেকুর রহমানের কিছুদিন ধরে বিরোধ চলছিল। বিরোধের জের ধরে সম্প্রতি একাধিকবার সাদেকুর রহমানের সঙ্গে প্রতিপক্ষের লোকদের কথা কাটাকাটি হয়। আজ বুধবার সকালে ওই পক্ষের সঙ্গে সাদেকুর রহমানের কথা কাটাকাটি হয়। রাত পৌনে আটটার দিকে সাদেকুর হেঁটে বাড়ি যাচ্ছিলেন। পথে পৌর শহরের চরপাড়া এলাকায় পৌঁছালে প্রতিপক্ষের লোকেরা তাঁর পথরোধ করে রামদা দিয়ে কুপিয়ে ও কোমল পানীয়র বোতল দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে সড়কে ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয় লোকজন সাদেকুরকে উদ্ধার করে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনার পর ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুল আলম ও ফুলপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. আলমগীর ঘটনাস্থলে যান।

এ ব্যাপারে ওসি মাহবুবুল আলম সাংবাদিকদের বলেন, হত্যাকারীদের গ্রেপ্তার করার চেষ্টা করা হচ্ছে এবং ময়নাতদন্তের জন্য লাশটি ময়মনসিংহ মেডিক্যাল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open