বিদ্যুৎ সংযোগ নিতে চাঁদা চাইলে তাকে পুলিশ সোপর্দ করুন – জিএম প্রকৌ: শিবু লাল বসু

শ্রীমঙ্গল সংবাদদাতা:: মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতি কোন ঘুষ দুর্নীতিকে প্রশয় দেয় না। পল্লী বিদ্যুৎতের নাম ভাঙগিয়ে যদি কেউ বিদ্যুৎতের মিটার নিতে টাকা চায়, তাকে পুলিশ সোপর্দ করুন অতবা তাকে আটকিয়ে রেখে তাদের খবর দেওয়ার আহবান জানান, মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার প্রকৌশলী শিবু লাল বসু।

বুধবার সকাল ১১ টায় তার কার্যালয়ে সচেতন নগরিক কমিটি, সনাক টিআইবি শ্রীমঙ্গল এর সহযোগী সংগঠন স্বচ্ছতার জন্য নাগরিক (স্বজন) এর বিশেষ ক্যাম্পেইনের অংশ হিসাবে এক মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন স্বজন এর সমন্বয়কারী সৈয়দ ছায়েদ আহমদ, সদস্য শাহ আরিফ আলী নাসিম, টিআইবি এরিয়া ম্যানেজার পারভেশ কৈরী ও সহকারী জেনারেল ম্যানেজার প্রকৌশলী শ্যামল চন্দ্র ঘোষ।

মতবিনিময়কালে স্বজনের পক্ষ থেকে পল্লী বিদ্যুৎতের সেবা সম্পর্কিত বিভিন্ন তথ্য প্রত্যান্ত অঞ্চলের গ্রাহকদের মাঝে ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে করনীয় বিষয়ে আলোচনা হয়। এতে মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার প্রকৌশলী শিবু লাল বসু ও স্বজন নেতৃবৃন্দ দু’টি বিষয়ে একমত হন। এবং পল্লী বিদ্যুৎতের সেবা সম্পর্কিত বিভিন্ন তথ্য দিয়ে ভাঁজপত্র এবং প্রত্যন্ত এলাকায় গ্রাহকদের নিয়ে সচেতনতামুলক সভা ও সমাবেশ করার বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করেন।

তিনি আরো জানান, মৌলভীবাজারের প্রত্যাকটি এলাকা এবছরই শতভাগ বিদ্যুৎতের আওতায় চলে আসবে। বিদ্যুৎ সংযোগ নিতে কারো সাথে অর্থনৈতিক লেনদেন না করতে বা কারোকে চাঁদা না দিতে মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতি ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড লিফলেট, পোষ্টারসহ বিভিন্ন ধরণের প্রচার প্রচারোণা চালাচ্ছেন।

Sharing is caring!

Loading...
Open