’ভুলটা আমারই ছিল, স্যার যেন আমার জন্য দোয়া করেন’

নিজস্ব সংবাদদাতা:: জনপ্রিয় লেখক শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালের অনুরোধে ছাড়া পেয়েছেন সন্দেহজনক আচরণের কারণে আটক সিলেট মেট্রোপলিটন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রাকিবুল ইসলাম রাকিব। মঙ্গলবার তাকে ছেড়ে দেয়া হয়েছে বলে জানিয়েছেন জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম।

ছাড়া পেয়ে রাকিবুল ইসলাম রাকিব বলেন, জাফর স্যারের কক্ষে একটা ভুল বুঝাবুঝি সৃষ্টি হয়েছিল। আমি স্যারের কাছে ক্ষমাপ্রার্থী।

তিনি আরও বলেন, ভুলটা আমারই ছিল। স্যার যেন আমার জন্য দোয়া করেন। উনি ভালো থাকুন, এটাই আমার চাওয়া।

রাকিব বলেন, স্যার নিজে থানায় এসে আমার সঙ্গে দেখা করেছেন। পরে কর্তব্যরত পুলিশ কর্মকর্তাদের সঙ্গে কথা বলে আমার মুক্তির ব্যবস্থা করে দিয়েছেন।

এ ব্যাপারে জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, খোঁজখবর নিয়ে আটক শিক্ষার্থীর বিরুদ্ধে সন্দেহজনক কোনো কিছু না পাওয়ায় ও জাফর স্যারের সুপারিশে তাকে মঙ্গলবার সকালে ছেড়ে দেয়া হয়েছে।

প্রসঙ্গত, সোমবার দুপুরে শাবি ক্যাম্পাসের এম এ ওয়াজেদ মিয়া আইআইসিটি ভবনে অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালের কক্ষে দোয়া নিতে যান রাকিব। এ সময় জোহরের আজান দিলে জাফর ইকবালকে নামাজের কথা বলেন ওই শিক্ষার্থী। এ ধরনের আচরণে সন্দেহ তৈরি হলে রাকিবকে আটক করে পুলিশ। আটকের পর জিজ্ঞাসাবাদের জন্য তাকে জালালাবাদ থানায় নিয়ে আসা হয়।

Sharing is caring!

Loading...
Open