“নৌকার বিজয়ে অব্যাহত থাকবে দেশের সার্বিক উন্নয়ন– প্রতিমন্ত্রী মান্নান”

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ ::    অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, স্বাধীনতা অর্জনের জন্য বাংলাদেশ আওয়ামী লীগের জন্ম হয়েছিল, ক্ষমতায় যাওয়ার জন্য নয়। তাই আওয়ামী লীগের নেতৃত্বে সরকার গঠিত হলে দেশের সর্বস্থরের মানুষ নিজেদের প্রাপ্য অধিকার ফিরে পান। আর বিএনপির জন্ম হয়েছে ক্ষমতায় যাওয়ার জন্য, তাই বিএনপির নেতৃত্বে সরকার গতি হলে উন্নয়নের পরিবর্তে লুটপাঠ ও দূর্নীতি বেশি হয় এবং দেশের টাকা বিদেশে পাচার করা হয়। তাই আসন্ন নির্বাচনে নৌকার বিজয়ে অব্যাহত থাকবে দেশের সার্বিক উন্নয়ন। জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র হাতে দেশ ও জাতি সবচেয়ে বেশি নিরাপদ, আর কারও কাছে নয়।

তিনি আরোও বলেন, ধর্মকে নিয়ে যারা ব্যবসা করে, তাদেরকে সবাই মিলে প্রতিহত করতে হবে। কারণ ধর্ম হল চর্চ্চার বিষয়, ব্যবসার নয়। চোখ বন্ধ করে, নিজের বুকে হাত দিলেই শেখ হাসিনা’র বাস্তবায়নকৃত সকল উন্নয়নমূলক কর্মকান্ড সামনে চলে আসবে। তাই কারো রঙিন কথায় ফাঁদে আটকে গেলে আমাদের চলবে না। সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্যই আগামী নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দিয়ে আওয়ামী লীগের প্রার্থীদের বিজয়ী করে শেখ হাসিনা’কে পুনঃরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে।

তিনি শনিবার দুপুরে সিলেটের বিশ্বনাথে উপজেলার ‘ভূরকি হাবিবিয়া লতিফিয়া দাখিল মাদ্রাসা’র উদ্যোগে নিজের সম্মানে আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।

প্রধান বক্তার বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী বলেন, বাংলাদেশকে এখন আর কেউ তলা বিহীন জুড়ির দেশ বলতে পারেনা। কারণ বাংলাদেশ এখন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে স্বয়ংসম্পূর্ন একটি দেশে পরিণত হয়েছে, রয়েছে উন্নয়নের মহসড়কে।

মাদ্রাসার প্রতিষ্ঠাতা মুক্তামিম মাওলানা আবদুল মতিনের সভাপতিত্বে ও লামাকাজী ইউনিয়ন আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক ছয়ফুল আলমের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অমিতাভ পরাগ তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আমির আলী চেয়ারম্যান, সদস্য আফরোজ বক্ত খোকন, লামাকাজী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রইছ আলী।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন মাদ্রাসার শিক্ষার্থী হাফিজ মোঃ মিজানুর রহমান, স্বাগত বক্তব্য রাখেন প্রাক্তন শিক্ষার্থী মৌলানা হুসাইন মোঃ আরজ আলী ও শুভেচ্ছা বক্তব্য রাখেন শিক্ষক হাফিজ মৌলানা শফিকুর রহমান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা আপ্তাব উদ্দিন মাস্টার, ডাঃ শানুর হোসাইন, জসিম উদ্দিন, এনামুল হক এনাম মেম্বার, আবদুর রব, আবু বক্কর ফয়ছল, শামছুদ্দিন, আবদুল মজিদ, মখছুছ মিয়া মেম্বার, সৎপুর কামিল মাদ্রাসার শিক্ষক ছালিক মিয়া, পিএমসি একাডেমির প্রধান শিক্ষক সাধন চন্দ্র তালুকদার, রাগীব-রাবেয়া স্কুল এন্ড কলেজের শিক্ষক রসেল মিয়া, মাসুক মিয়া, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, যুবলীগ নেতা সমর মিয়া, শামছুদ্দিন, ছৈদ উল্লাহ, ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জহির মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক আকমল হোসেন, ছাত্রলীগ নেতা রায়হান আহমদ, আশরাফ উদ্দিন, মিজানুর রহমান, সৌরভ, আবুল কশেম নোমান, আরজ আলী, সাব্বির বখত মুন্না প্রমুখ’সহ দলীয় নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ।

Sharing is caring!

Loading...
Open