ইয়াবা বিক্রির অভিযোগ,ঢাকা কেন্দ্রীয় কারাগারের ডেপুটি জেলার বরখাস্ত……..

সুরমা টাইমস ডেস্ক::     জব্দ করা ইয়াবা বিক্রির চেষ্টার অভিযোগ ওঠার পর ঢাকার একজন ডেপুটি জেলারকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। ঢাকা কেন্দ্রীয় কারাগারের ডেপুটি জেলার মোমিনুল ইসলামকে গতকাল বৃহস্পতিবার সাময়িক বরখাস্ত করা হয় বলে জানিয়েছেন কারা উপ-মহাপরিদর্শক তৌহিদুল ইসলাম।

অপর একজন কারা কর্মকর্তা বলেন, মাস খানেক আগে কারা ফটকে দেলোয়ার নামে এক কারারক্ষীর কাছ থেকে ৫৯টি ইয়াবা জব্দ করা হয়। ওই ইয়াবা বন্দিদের দিতে যাচ্ছিলেন দেলোয়ার। ওই ঘটনায় দেলোয়ারকে সাময়িক বরখাস্ত করে একটি বিভাগীয় মামলা করা হয়।

তৌহিদুল বলেন, আলামত হিসাবে ইয়াবাগুলো ডেপুটি জেলার মোমিনুল ইসলামের কাছে ছিল। বিভাগীয় মামলা নিষ্পত্তি হওয়ার পর এগুলো ধ্বংস করে ফেলার কথা। গত বুধবার মোমিনুল এই ইয়াবাগুলো কারাগারের বাইরে এনে এক ব্যক্তির কাছে বিক্রির চেষ্টাকালে তাকে হাতেনাতে ধরা হয়।

মোমিনুলের ঘটনায়ও তাত্ক্ষণিভাবে একটি তদন্ত কমিটি করা হয় জানিয়ে তৌহিদুল জানান, কমিটির তদন্তের প্রতিবেদনের পরিপ্রেক্ষিতে কারা মহাপরিদর্শক ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিন তাকে সাময়িক বরখাস্ত করেন। মোমিনুলের বিরুদ্ধে বিভাগীয় মামলাও করা হয়েছে বলে জানান তিনি।

Sharing is caring!

Loading...
Open