“বিশ্বনাথে খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র অর্থ বিতরণ”

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে পবিত্র রমজান মাস উপলক্ষে উপজেলার ‘খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র উদ্যোগে ইউনিয়নের প্রায় শতাধিক গরীব ও অসহায় পরিবারের সদস্যদের মাঝে জন প্রতি নগদ ১ হাজার টাকা করে বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের সার্বিক সহযোগীতায় স্থানীয় ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে আনুষ্ঠানিকভাবে এই অর্থ বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিন।

ইউপির প্যানেল চেয়ারম্যান-১ সিরাজ উদ্দিন মেম্বারের সভাপতিত্বে ও ইউপি মেম্বার আমির উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান মান্না, বিশ্বনাথ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ও বিশ্বনাথ নিউজ টুয়েন্টিফোর ডটকম’র সম্পাদক এমদাদুর রহমান মিলাদ।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তিলাওয়াত করেন ইউপি মেম্বার হবিবুল ইসলাম ও স্বাগত বক্তব্য রাখেন প্যানেল চেয়ারম্যান-২ শফিক আহমদ মেম্বার।

এসময় উপস্থিত ছিলেন ইউপি মেম্বার গৌছ আহমদ বাবুল, মিছিরুল ইসলাম, ফজলুল হক, বখতিয়ার আহমদ, আব্দুল মতিন, সংরক্ষিত মহিলা সদস্য রীতা রাণী বৈদ্য, সালমা বেগম, বিশ্বনাথ প্রেসক্লাবের সদস্য নূর উদ্দিন প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open