বাংলার ইতিহাস থেকে বঙ্গবীর ওসমানীর নাম মুছে ফেলার ষড়যন্ত্রকারীরা আস্তাকুরে নিক্ষিপ্ত হবে


ঢাকায় ওসমানী উদ্যান নাম বহাল রাখার দাবীতে দক্ষিণ সুরমা যুব কল্যাণ পরিষদের উদ্যোগে ৪ মে শুক্রবার বাদ আসর এক আলোচনা সভায় বক্তারা বলেন, বাংলার ইতিহাস থেকে বঙ্গবীর ওসমানীর নাম মুছে ফেলার ষড়যন্ত্রকারীরা আস্তাকুরে নিক্ষিপ্ত হবে।

বঙ্গবীর ওসমানীর আদর্শের সৈনিকগণ বিকৃত ও মিথ্যা ইতিহাস পড়েনা, তবে ইতিহাসের জন্ম দেয়। ”বঙ্গবীর” উপাধি ছিল বাংলাদেশের একমাত্র ব্যাক্তির, যিনি মহান মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক জেনারেল এম এ জি ওসমানী। সকলকে মনে রাখতে হবে বঙ্গবীর ওসমানীর আদর্শের মুক্তিযুদ্ধারা স্বাধীনতার পর সরকারের কাছে অস্ত্র জমা দিয়েছিল টিক, কিন্তু তাদের রক্তে বহমান ওসমানীর আদর্শকে জমা দেয়নি। বক্তারা অবিলম্বে বঙ্গবীর ওসমানীর নাম মুছে ফেলা থেকে সরে আসার আহ্বান জানান। অন্যথায় দক্ষিণ সুরমা যুব কল্যাণ পরিষদ নেতৃবৃন্দ সিলেটবাসীকে সাথে দুর্বাল আন্দোলনের ডাক দিবে এবং যে কোন উদ্ভট পরিস্থিতির দায়ভার সরকারকেই নিতে হবে।

দক্ষিণ সুরমা যুব কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি কামাল আহমদ তালুকদারের সভাপতিত্বে ও সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত শাহীন তালুকদারের পরিচালনায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা আব্দুশ শহীদ, ডাঃ সৈয়দ শাহানুর, সিনিয়র সহ সভাপতি নুর মিয়া, যুব সংগঠক আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আব্দুস সালাম, রুবেল আহমদ, যুব নেতা জাহাঙ্গীর খান, সাজন হাসান, লাহিন তালুকদার, নাঈম রেজা তুহিন, মাহিদ আহমদ, ইমরান আহমদ, শাহীন আহমদ প্রমুখ।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open