সুনামগঞ্জের জগন্নাথপুর থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ ০১ জন সক্রিয় মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯।

০২ মে ২০১৮ ইং তারিখ বিকাল ০৫:১৫ ঘটিকায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১, সিলেট ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মেজর মোঃ শওকাতুল মোনায়েম এর নেতৃত্বে সুনামগঞ্জের জগন্নাথপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে সুনামগঞ্জের জগন্নাথপুর থানার লোহরী এলাকার আবির হোসনের বাড়ির সামনে ইটের রাস্তার উপর থেকে ১(এক) জন পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব-৯। গ্রেফতারকৃত আসামীর নাম ও ঠিকানা- শাহানাজ মিয়া (৪১), পিতা-মায়া মিয়া, গ্রাম-লোহরী, থানা-জগন্নাথপুর, জেলা-সুনামগঞ্জ।

উল্লেখ্য যে, গ্রেফতারকৃত আসামীর নিকট থেকে ৩,১৪৬ (তিন হাজার একশত ছিয়াচল্লিশ) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে র‌্যাব। অভিযুক্ত আসামী দীর্ঘদিন যাবত সুনামগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় মাদক সেবীদের নিকট মাদকদ্রব্য বিক্রয় করে আসছিল। অভিযুক্তক শাহানাজকে জিজ্ঞাসাবাদে জানায় যে, সে ভারতীয় সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা ও বিভিন্ন ধরণের মাদক দ্রব্য ক্রয় করে নিজ হেফজতে রাখে এবং পরে তার গড়ে তোল মাদক নেট ওয়ার্ক এর মাধ্যমে সুনামগঞ্জসহ দেশের বিভিন্ন জেলা শহরে বিক্রয় করে বলে স্বীকার করে। আটককৃত আসামী শাহানাজ মিয়াকে গ্রেফতার করায় এলাকাবাসী স্বস্তি প্রকাশ করেছে। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামীকে সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানায় হস্তান্তর করা হয়েছে।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open