সিলেট জেলা প্রেসক্লাব নির্বাচন মনোনয়ন সংগ্রহ করলেন লুৎফুর ও শিপু

আগামী ১২ই মে অনুষ্ঠিত হবে সিলেট জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন। নির্বাচন ঘিরে প্রার্থীরা উৎসব মুখর পরিবেশে তাদের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। মনোনয়ন সংগ্রহের শেষ দিন গতকাল রোববার প্রধান নির্বাচন কমিশনার একেএম সামিউল ইসলাম ও নির্বাচন কমিশনার ভবতোষ বর্মন রানার কাছ থেকে সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও দৈনিক সবুজ সিলেটের সিনিয়র স্টাফ রিপোর্টার, আমাদের সময়ের সিলেট প্রতিনিধি নুরুল হক শিপু ও দৈনিক সিলেটের মানচিত্র পত্রিকার স্টাফ রিপোর্টার শেখ মো. লুৎফুর রহমান মনোনয়নপত্র সংগ্রহ করেন।
মনোনয়ন সংগ্রহের সময় তাদের সাথে ছিলেন, ‘সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক উত্তরপূর্বের প্রধান সম্পাদক আজিজ আহমদ সেলিম, দৈনিক সিলেটের মানচিত্রের নির্বাহী সম্পাদক দিপু সিদ্দিকী, শ্যামল সিলেটের বার্তা সম্পাদক আবুল মোহাম্মদ, সিলেট জেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও নিউ এইজের ব্যুরো প্রধান মনিরুজ্জামান, সিনিয়র সাংবাদিক সাত্তার আজাদ, জাগো নিউজ ২৪ ডটকমের সিলেট ব্যুরো ছামির মাহমুদ, বালাগঞ্জ ডিগ্রি কলেজের প্রভাষক সাংবাদিক ওহী আলম রেজা, সাংবাদিক রায়হান উদ্দিন, কাইয়ুম উল্লাস, মঞ্জুর আহমদ খান, মুহিদ হোসেন, সুলতান সুমন, নিজামুল হক লিটন, রাহুল তালুকদার পাপ্পু, একরাম হোসেন, সাইফুল ইসলাম অপু, মনিরুজ্জামান রনি, আজমল আলী, পারভেজ আহমদ, টিটু তালুকদার, রমজান আহমদ, শাহরিয়ার চৌধুরী সাব্বির, আহমদ সাকিল প্রমুখ।
এ ব্যাপারে নুরুল হক শিপু জানান, সর্বকনিষ্ঠ হিসেবে আমি গত দ্বি-বার্ষিক নির্বাচনে নির্বাহী সদস্য পদে নির্বাচিত হই। সিলেট জেলা প্রেসক্লাবের সিনিয়র ও নবীন সদস্যদের অক্লান্ত পরিশ্রম আর তাদের অকুণ্ঠ ভালোবাসায় আমি নির্বাচিত হয়েছিলাম। এবার সবার প্রেরণা আর ভালোবাসাকে পূঁজি করে দপ্তর সম্পাদক পদে নির্বাচন করবো বলে আশা করছি। আমার বিশ্বাস সিলেট জেলা প্রেসক্লাবের কল্যানে গত নির্বাচনের মতো এবারও সম্মানিত ভোটাররা আমাকে মূল্যায়ন করবেন। সবার ভালোবাসাই আমার আগামী দিনের পথ চলার প্রেরণা বলে আমি মনে করি।
এ ব্যাপারে শেখ মো. লুৎফুর রহমান বলেন, আমি সদস্য পদে নির্বাচন করবো। সকলের কাছে দোয়া প্রার্থনা করছি।–বিজ্ঞপ্তি।

Sharing is caring!

Loading...
Open