বিএনপিও চায় না তারেক দেশে আসুন– ওবায়দুল কাদের

সুরমা টাইমস ডেস্ক::   এতোদিন শুনতাম চিকিৎসার জন্য (বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন) তারেক রহমান লন্ডন গিয়েছেন। এখন দেখি অন্য কথা। তারেক দেশ থেকে চলে গেছেন আর রাজনীতি করবেন না বলে। বিএনপিও চায় না তিনি দেশে আসুন।

আজ শনিবার (২৮শে এপ্রিল) দুপুরে নারায়ণগঞ্জের ভুলতা-আড়াইহাজার সড়কের কাজ পরিদর্শন শেষে এক জনসভায় এ কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক প‌রিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, নারীর উন্নয়ন ও ক্ষমতায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশেষ ভূমিকা রাখছেন। আজ দেশের নারীরা পিছিয়ে নেই। এসব ভূমিকার জন্য তিনি অস্ট্রেলিয়ায় ‘গ্লোবাল উইমেনস লিডারশিপ অ্যাওয়ার্ড’ পেয়েছেন।

কাদের আরও বলেন, খালেদা জিয়া বলেছিলেন আওয়ামী লীগ একশ’ বছরেও ক্ষমতায় আসতে পারবে না। কিন্তু আওয়ামী লীগই সবচেয়ে বেশি সময় ক্ষমতায় রয়েছে। বিএনপি আন্দোলন করবে এ বছর নাকি সে বছর? রোজার ঈদের পর নাকি কোরবানির ঈদের পর সেটাই তারা ঠিক করতে পারছে না।

উপস্থিত সবার উদ্দেশে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, কাজের লোককে ভোট দেবেন, দলের লোককে নয়। যিনি কাজ করেন তাকেই নির্বাচিত করবেন। মনে রাখবেন, টাকা-পয়সা কিন্তু থাকবে না, মানুষের কাজে আসলে সেটাই থাকবে।

দলের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, ক্ষমতার দাপট দেখাবেন না, জনগণ যেভাবে ভালো থাকে সে কাজ করুন। ক্ষমতার দাপট দেখিয়ে মানুষের ভালোবাসা হারাবেন না। জনগণের কাছে যান, তাদের জন্য কাজ করুন।

এসময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু্, আড়াহাজার উপজেলা চেয়ারম্যান শাহজাহান মিয়া প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open