জগন্নাথপুরে আশারকান্দি ইউনিয়ন যুবদল ও ছাত্রদলের দোয়া মাহফিল সম্পন্ন

 


ষড়যন্ত্রমূলক মামলার ফরমায়েসী রায়ে কারান্তরীণ বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, আশু রোগমুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া মাহফিল করেছে জগন্নাথপুর উপজেলার ৮নং আশারকান্দি ইউনিয়ন যুবদল ও ছাত্রদল নেতৃবৃন্দ। গতকাল ইউনিয়ন যুবদল ও ছাত্রদলের যৌথ উদ্যোগে উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক হাজী সোহেল আহমদ খান টুনুর জন্মদিন উপলক্ষে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
ছাত্রদল নেতা ফারুক কবিরীর সভাপতিত্বে, আয়নাল মিয়া ও ওয়েছ কবির উজ্জলের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিল পুর্ব সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- জগন্নাথপুর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক, বিশিষ্ট মানবাধিকার ব্যক্তিত্ব ও সমাজসেবী হাজী সোহেল আহমদ খান টুনু।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- মোঃ বাবুল খান মুন্না, সুহেবুল হক শাহনাজ, ছদরুল ইসলাম, জনি চৌধরী, শামিম তালুকদার, জামাল মিয়া। উপস্থিত ছিলেন- যুবদল নেতা আলী হোসেন, আলাউদ্দিন, আব্দুল লতিফ, সুফি মিয়া, শামীম কামালি, ছাত্রদল নেতা ফয়ছল আহমদ অপু, মোঃ সজেল মিয়া, টিপু কবিরী, ফরহাদ, মোঃ জাবেদ, শাহ জাহান, তারেক, সানি, শাকিল, তুহিন, ছায়েল, ছায়েদ, লাল, ফাহিম সহ ইউনিয়ন যুবদল-ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open