“নগরীর ডাস্টবিনে শপিংব্যাগের ভেতর নবজাতকের নিথর দেহ !”

পল্লব চৌধুরী:: সিলেট নগরীর লামাবাজার পয়েন্টস্থ মদন মোহন কলেজের পাশে মূল সড়কে রাখা সিটি কর্পোরেশনের প্লাস্টিকের ডাস্টবিন থেকে এক নবজাতকের নিথর দেহ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার(২৬শে এপ্রিল) বিকেল আনুমানিক সাড়ে ৪টার দিকে স্থানীয়রা মরদেহটি দেখতে পান। পরে বিষয়টি নিকটস্থ লামাবাজার পুলিশ ফাঁডীকে জানানো হয়। খবর পেয়ে লামাবাজার পুলিশ ফাঁডীর এস আই নূরে আলম সিদ্দিকি সহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে পৌছান।

স্থানীয়রা জানান, আজ শুক্রবার বিকেলে নগরীর লামাবাজারস্থ মদন মোহন কলেজেরে সামনে রাখা প্লাস্টিকের ডাস্টবিনে একটি শপিং ব্যাগে মোড়ানো অবস্থায় নবজাতকের নিথর দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। সাথে সাথে খবরটি ছড়িয়ে পড়ায় পথচারী সহ স্থানীয় উৎসুক লোকজন নবজাতকটিকে একনজর দেখার জন্য ভিড় জমাতে শুরু করে,পরে বিষয়টি  পুলিশকে জানানো হয়। পুলিশ সেখানে গিয়ে নবজাতকের লাশটি উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

এব্যপারে সিলেট কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কে বা কারা রাতের আধারে ওই নবজাতকের লাশটি ময়লার ডিপোতে ফেলে রেখে গেছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। তিনি আরো জানান, লাশ উদ্ধার করে ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open