সদর উপজেলা চেয়ারম্যানের উদ্যোগে তেমুখী-বাদাঘাট রাস্তার উন্নয়ন কাজ শুরু

সিলেট সদর উপজেলা পরিষদের পক্ষ থেকে তেমুখী-বাদাঘাট রাস্তায় জনগণের দুর্ভোগ লাগবে গতকাল ২৬ এপ্রিল বিকেলে উন্নয়ন কাজ পরিদর্শন করলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ। তিনি গত ২৫ এপ্রিল সকালে হাটখোলার পিঠারগঞ্জ বাজার ও তেমুখী সিএনজি শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের সাথে পৃথক অনুষ্ঠান ও মতবিনিময় সভায় ঘোষনা দেওয়ার পর সাময়িক সংস্কার কাজ শুরু হয়।
গত কয়েক মাস আগে ১ কোটি ৭৩ লাখ টাকার এলজিআরডি কর্তৃক সংস্কার কাজ হওয়ার কথা ছিল কিন্তু সে কাজটি ফেরত যাওয়ায় রাস্তাটি দিন দিন চলাচলের অনুপযোগি হয়ে পড়েছিল। এদিকে গত মার্চ মাসে সড়ক ও জনপথ বিভাগকে তেমুখী-বাদাঘাট রাস্তার কাজের জন্য অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত একটি ডিও লেটার দিয়েছিলেন। সড়কটিতে সাড়ে ৬ কোটি টাকার সংস্কার কাজ হওয়ার কথা ছিল। কিন্তু কাজটির গেজেট হয়নি। যার ফলে এলজিইডি এবং সড়ক ও জনপদের মধ্যে কাজ নিয়ে দ্বিধাদ্বন্দ্ব দেখা দেয় এবং দিন দিন সড়কের মধ্যে বড় বড় গর্ত সৃষ্টি হয়। এতে এ অঞ্চলের জনগণ ভোগান্তির শিকার হন। অবশেষে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ আশফাক আহমদ উপজেলা পরিষদের অর্থায়নে সাময়িক সংস্কার কাজের উদ্যোগ নেন। ২ দিন যাবৎ সড়কে কাজ চলছে। সড়কের কাজ সম্পন্ন হলে জনগণ কিছুটা হলেও ভোগান্তি লাঘব হবে। সঠিক ভাবে সড়কের কাজ সম্পন্ন করতে এলাকাবাসীর সহযোগিতা কামনা করেছেন উপজেলা চেয়ারম্যান।
উন্নয়ন কাজ পরিদর্শন কালে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কান্দিগাঁও ইউপি চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন, জালালাবাদ থানার ওসি শফিকুর রহমান, জালালাবাদ ইউপি চেয়ারম্যান মোঃ মনফর আলী, উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক আব্দুল আজিজ, মনির আলী সাবেক মেম্বার, টুকের বাজার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলতাফ হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল মুকিত, ইউপি সদস্য গিয়াস উদ্দিন, মুহিত আলম শফিক, গেদন মিয়া, জেলা শ্রমিক নেতা ফরিদ আহমদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের বন ও পরিবেশ সম্পাদক রুহুল তালুকদার, উপজেলা যুবলীগ নেতা জয়নাল আবেদীন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের বন ও পরিবেশ সম্পাদক শাহজাহান, তেমুখী সিএনজি অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল খালিক, সহ সভাপতি ফকির আহমদ, জালালাবাদ থানা ট্রাক-শ্রমিক ইউনিয়নের সভাপতি কালা মিয়া, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক জলাল উদ্দিন, ইমা-লেগুনা সভাপতি মনজুর হোসেন সোহাগ, আওয়ামীলীগ নেতা কয়েস আহমদ, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাংগঠনিক সম্পাদক আল মামুন শাহিন প্রমুখ। বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open