“মৌলভীবাজারে সক্রিয় ইয়াবা সিন্ডিকেট…….!”

মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজারে সক্রিয় হয়ে উঠেছে ইয়াবা সিণ্ডিকেট। জেলার ভিতর দিয়ে পাচার হচ্ছে ইয়বার বড় বড় চালান। এমনি সোমবার দিবাগত রাতে তিন হাজার পিস ইয়াবাসহ তিন ইয়াবা বিক্রেতাকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা আন্ত: বিভাগীয় মাদক সম্রাট এবং ভারত, মায়ানমার থেকে বিশাল ইয়াবা চালান দেশে বিক্রি করত।

আজ মঙ্গলবার (২৪শে এপ্রিল) দুপুরে সংবাদ সম্মেলনে এমন চাঞ্চল্যকর তথ্য জানান সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল ইসলাম ।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে শ্রীমঙ্গল থেকে একটি ইয়াবার চালান মৌলভীবাজার আসছে। এই তথ্যের ভিত্তিতে সোমবার দিবাগত রাতে মোকাম বাজার এলাকায় একটি প্রাইভেটকারে (রেজিঃ নং- ঢাকা মেট্রো-ক-১১-০২৫৯) তল­াশি চালায় পুলিশ। এসময় তিন হাজার পিস ইয়াবাসহ তিন ইয়াবা বিক্রেতাকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, কুলাউড়া উপজেলার সাদেকপুরের জামান প্রকাশ রাহেল (৩৭), সদর উপজেলার গোবিন্দশ্রী এলাকার রাসেল আহমদ (২৯) ও কলিমাবাদ এলাকার মুরাদ আলী মিলন (৩৭)। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য নয় লক্ষ টাকা।

সংবাদ সম্মেলনে আরোও জানান, তাদের বিরুদ্ধে আগেও সদর থানায় মাদকদ্রব্য ও অস্ত্র আইনে মামলা ছিল। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামীগণ আন্ত: বিভাগীয় মাদক সম্রাট। তাহারা পার্শ্ববর্তী দেশ ভারত, মায়ানমার হইতে বড় বড় চালানের মাধ্যমে বাংলাদেশের বিভিন্ন জায়গায় মাদক ব্যবসা করে আসছে।

Sharing is caring!

Loading...
Open