কানাইঘাটে ডাকাতের গুলিতে গৃহকর্তা নিহতের ঘটনায় মামলা দায়ের

কানাইঘাট প্রতিনিধি ::    কানাইঘাটে ডাকাতের গুলিতে ইফজাল উদ্দিন নিহতের ঘটনায় মামলা দাযের হয়েছে। নিহতের বাবা আব্দুল জলিল বাদী হয়ে কানাইঘাট থানায় গতকাল বৃহস্পতিবার অজ্ঞাতনামা ডাকাতদের আসামী করে থানায় মামলা দায়ের করেছেন, মামলা নং- ১৪।

এব্যাপারে কানাইঘাট থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল আহাদের সাথে কথা হলে তিনি বলেন, এমন জঘন্যতম ঘটনার তথ্য অচিরেই উদঘাটন করা হবে। তিনি সবাইকে ধৈর্য্য ধারনের আহ্বান জানিয়ে বলেন এতো বড় অপরাধ যারা ঘটিয়েছে তাদেরকে চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় নিয়ে আসা হবে।

এদিকে ইফজাল উদ্দিনের লাশের ময়না তদন্ত শেষে গতকাল বৃহস্পতিবার এশার নামাজের পর উপজেলার সদর ইউপির ছোটদেশ মাদ্রাসা মাঠে নামাজে জানাযা শেষে তাকে পারিবারিক গুরুস্তানে দাফন করা হয়। জানাযায় হাজারো মানুষ অংশ গ্রহণ করেন।

উল্লেখ্য, গত বুধবার দিবাগত রাতে উপজেলার সদর ইউপির ছোটদেশ আগফৌদ গ্রামের আব্দুল জলিলের বাড়িতে একদল ডাকাত ঘরের গ্রীলের তালা ও দরজা ভেঙ্গে পরিবারের সদস্যদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে বেধে রাখে। ডাকাতরা মালামাল লুট করতে থাকার এক পর্যায়ে পরিবারের সদস্যদের শোর চিৎকারে নিহত ইফজাল উদ্দিন ঘুম থেকে জেগে ডাকাতদের একাই প্রতিরোধ করার চেষ্টা করলে ডাকাতরা তাকে গুলি করে হত্যা করে।

Sharing is caring!

Loading...
Open