চরম স্বাস্থ্য ঝুঁকিতে খালেদা জিয়া– রিজভী

সুরমা টাইমস ডেস্ক ::   কারাবন্দি বিএনপি চেয়ারপাসন খালেদা জিয়ার শারীরিক সমস্যা আরও বেড়েছে বলে দাবি করেছেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, ‘কারাগারে তাকে অবর্ণনীয় কষ্টে রাখা হয়েছে। বর্তমানে তিনি চরম স্বাস্থ্য ঝুঁকিতে রয়েছেন। তাকে অবিলম্বে ইউনাইটেড হাসপাতালে নেওয়ার দাবি করছি।’

আজ শুক্রবার (২০শে এপ্রিল) সকালে বিএনপির নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

কারাগারে মশার তীব্র উপদ্রব ও ঘনঘন লোডশেডিংয়ের মধ্যে খালেদা জিয়াকে অবর্ণনীয় কষ্টে রাখা হয়েছে অভিযোগ করেন রুহুল কবির রিজভী। তিনি বলেন, “হায়াত-মউত আল্লাহ’র হাতে, এখানে কারও হাত নেই’-আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এই বক্তব্য আরও ভয়ঙ্কর ইঙ্গিত বহন করে। তার বক্তব্যে আমরা দেশনেত্রীর জীবনের নিরাপত্তা নিয়ে আরও বেশি উদ্বেগ ও শঙ্কা প্রকাশ করছি। তার বক্তব্যে প্রমাণিত হয়, সত্যি সত্যি তারা খালেদা জিয়ার জীবন নিয়ে একটা গভীর চক্রান্তে লিপ্ত।”

রিজভী বলেন, ‘দেশনেত্রীকে নির্যাতন করাটাই যেন সরকারের মূল টার্গেট। তার শারীরিক অবস্থা নিয়ে আমরা বারবার গভীর উদ্বেগ প্রকাশ করলেও সরকার ও কারা কর্তৃপক্ষ কোনও কর্ণপাত করছে না। গতকাল শারীরিকভাবে অসুস্থ দেশনেত্রীর সঙ্গে দেখা করতে দলের মহাসচিবসহ সিনিয়র নেতারা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অনুমতিপত্র নিয়ে কারাফটকে গেলেও তার সঙ্গে সাক্ষাতের অনুমতি দেয়নি কারা কর্তৃপক্ষ।’

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, প্রকাশনা সম্পাদক হাবিবুল ইসলাম হাবীব প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open