সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সম্মেলন হলেও ঘোষণা হয়নি কমিটি

সুনামগঞ্জ প্রতিনিধি ::   আজ শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত সুনামগঞ্জ শহরের শহীদ আবুল হোসেন মিলনায়তনে জেলা ছাত্রলীগের সম্মেলন হলেও কমিটি ঘোষণা করা হয়নি।

দুপুরের খাবারের বিরতীর পর বিকেলে সার্কিট হাউসে কমিটি ঘোষণা করার কথা থাকলেও পরে আর তা করা হয় নি।

জেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক নাজমুল হক কিরণের পরিচালনায় ও আহ্বায়ক আরিফ উল আলমের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন অ্যাডভোকেট মিছবাহ্ উদ্দিন সিরাজ, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান নূরুল হুদা মুকুট, নব নির্বাচিত মেয়র নাদের বখত, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক দারুস সালাম শাকিল প্রমুখ।

পরে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।

সম্মেলনস্থলে নাদের ও মুকুট সমর্থকদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হলেও আওয়ামীলীগ নেতাদের হস্তক্ষেপেতা নিয়ন্ত্রণে আসে।

নাম প্রকাশে অনুচ্ছিুক এক ছাত্রলীগ নেতা জানান, কামটি ঘোষণা না করার কারণ হিসেবে দেখানো হয়েছে যে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি এখানে আসেন নাই। তিনি যদি কমিটি’র অনুমোদন না করেন তাহলে তো হবে না। এই সব কারণ দেখিয়ে আর কমিটি ঘোষণা করা হয় নি।
জেলা ছাত্রলীগের সদ্য বিলুপ্ত আহ্বায়ক কমিটির যুগ্ম-আহ্বায়ক ও জেলা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী দিপঙ্কর কান্তি দে বলেন, কেন কমিটি ঘোষণা হয় নি তা আমি জানি না। তবে আমাদের ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক বলেছেন ঢাকা থেকে কমিটি ঘোষণা করা হবে।

Sharing is caring!

Loading...
Open