নর্থ ইস্ট ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের শিক্ষার্থীদের ফেয়ারওয়েল অনুষ্ঠিত

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের ইংরেজি বিভাগের ৬ষ্ঠ, ৭ম ও ৮ম ব্যাচের শিক্ষার্থীদের শিক্ষা সমাপনী উপলক্ষে বৃহস্পতিবার (১৯শে এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ ইংলিশ কাউন্সিলের উদ্যোগে এক ফেয়ারওয়েল অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান মোহাম্মদ শামসুল কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের উপচার্য প্রফেসর ড. আতফুল হাই শিবলী এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রেজিস্ট্রার সৈয়দ গোলাম কিবরিয়া, প্রফেসর ডা. রঞ্জিত কুমার দে, সহযোগী অধ্যাপক মো. তানভীর আহমেদ চৌধুরী, নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের ইংরেজি বিভাগের প্রাক্তন অধ্যাপক এবং বর্তমান এমসি কলেজের অধ্যাপক ড. আফরোজা খানম।

ইংলিশ কাউন্সিলের সদস্য জামিল ও মিশুর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ইংরেজি বিভাগের শিক্ষার্থী আবুল কালাম আজাদ। শিক্ষার্থীদের মধ্যে স্মৃতি চারণ করে বক্তব্য রাখেন- আব্দুল্লাহ ফারুক, মিজানুর রহমান, গোলাম কিবরিয়া ও রাহুল ঘোষ।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বিদায়ী শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যত ও সফলতা কামনা করেন এবং বিদায়ী শিক্ষার্থীদের এই ইউনিভার্সিটির অ্যাম্ব্যাসেডর উল্লেখ করে বলেন ভবিষ্যত জীবনে তাদের সফলতা নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের সফলতা। বিদায়ী শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ে তাদের শিক্ষা জীবনের বিভিন্ন সময়ের আবেগময় স্মৃতিচারণ করেন।

অতিথিবৃন্দ সকল বিদায়ী শিক্ষার্থীদেরকে ক্রেস্ট প্রদান করেন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ছাড়াও বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তাগণ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

পরিশেষে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ ইংলিশ কাউন্সিল এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে।–বিজ্ঞপ্তি।

Sharing is caring!

Loading...
Open