“তাহিরপুর সীমান্তে ভারতীয় মদসহ মাদক ব্যবসায়ী আটক”

তাহিরপুর প্রতিনিধি ::      সুনামগঞ্জ জেলার তাহিরপুর সীমান্তে ভারতীয় অফিসার চয়েস ১২ বোতল মদ সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডারগার্ট বিজিবি।

আটককৃত মাদক ব্যবসায়ীর নাম আলমগীর হোসেন (৩৮)।

তিনি উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের বালিয়াঘাট গ্রামের মৃত আবু তালেব মিয়ার ছেলে। আটককৃত মাদকের সঙ্গে জড়িত থাকার অপরাধে আটককৃত ব্যক্তি সহ আরো ৪ মাদক ব্যবসাীকে পলাতক আসামী করে তাহিরপুর থানায় মাদক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করেছে বিজিবি।

আজ বৃহস্পতিবার দুপুরে আটককৃত মাদক ব্যবসায়ীকে কোর্টের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

বিজিবি সূত্রে জানা যায়, মঙ্গবার রাত সাড়ে ১১টার সময় সুনামগঞ্জ ২৮ ব্যাটালিয়নের অধীনস্থ চারাগাঁও বিওপির টহল কমান্ডার হাবিলদার মোঃ মোনায়েম খাঁন এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ১১৯৬/৪-এস এর নিকট লালঘাট গ্রামের সামনে ডোবার পাড় নামক স্থান থেকে ১২ বোতল অফিসার চয়েস মদসহ আলমঙ্গীর কে আটক করে বিজিবি। এসময় বিজিবির টহল দল আলমগীর কে মদ সহ আটক করতে পারলেও এর সঙ্গে জড়িত থাকা আরো ৪ মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। আটককৃত মদের বাজার মূল্য ১৮ হাজার টাকা।

বিজিবি দায়েরকৃত মামলার পলাতক আসামীরা হলেন, লালঘাট গ্রামের বরকত উল্লাহর ছেলে জয়নাল (২৮) মিয়া, তার সহোদর আব্দুস সামাদ (৩৫), একই গ্রামের মোহাম্মাদ আলীর ছেলে  আলী হোসেন (১৮), কালাম মিয়ার ছেলে সোহেল মিয়া (২০)।

সুনামগঞ্জ ২৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল নাসির উদ্দন আহমদ (পিএসপি) বলেন, গ্রেফতারকৃত আসামীসহ আরো ৪ মাদক ব্যবসায়ীকে পলাতক আসামী করে তাহিরপুর থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। তিনি বলেন, সীমান্ত এলাকায় ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বিশেষ অভিযান পরিচালনাসহ সকল ধরনের তৎপরতা কঠোরতার সাথে অব্যাহত রেখেছে।

Sharing is caring!

Loading...
Open