লন্ডনে ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়ের ওপর হামলা

সুরমা টাইমস ডেস্ক::    যুক্তরাজ্যের রাজধানী লন্ডনে হামলার শিকার হয়েছেন বাংলাদেশের ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়। গতকাল বুধবার (১৮ই এপ্রিল) স্থানীয় সময় বিকেলে ওয়েস্টমিনস্টার এলাকার দ্বিতীয় কুইন এলিজাবেথ কনফারেন্স সেন্টারের সামনে এ ঘটনা ঘটে।
ওই সময় সেখানে বিক্ষোভ করছিলেন যুক্তরাজ্য শাখা বিএনপির নেতাকর্মীরা। ওই বিক্ষোভ থেকে উপমন্ত্রীর ওপর হামলা হয়। এ ঘটনায় দুজনকে আটক করেছে স্থানীয় পুলিশ।

এ ঘটনার কয়েকটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যায়, উপমন্ত্রীকে ঘিরে রেখে হামলা থেকে রক্ষার চেষ্টা করছেন বিএনপির কিছু নেতা-কর্মী। তারা হামলাকারীদের সরিয়ে দেয়ার চেষ্টা করছেন। পরে বিএনপির কিছু নেতাকর্মীই বাংলাদেশ যুবলীগের কেন্দ্রীয় এই নেতাকে রক্ষা করেন।

প্রত্যক্ষদর্শী একাধিক ব্যক্তি বলেন- উপমন্ত্রী আরিফ খান জয় বিএনপির বিক্ষোভের পাশ দিয়ে হেঁটে কমনওয়েলথ শীর্ষ সম্মেলন স্থলের দিকে যাচ্ছিলেন। এ সময় বিএনপির বিক্ষোভ থেকে তার উদ্দেশে কটু মন্তব্য করা হয়। একপর্যায়ে উপমন্ত্রীকে শারীরিকভাবে হেনস্তা করেন কয়েকজন। এসময় আরিফ খান দৌড়ে গিয়ে পাশের বারক্লেস ব্যাংকের সামনে গিয়ে আশ্রয় নেন।

কমনওয়েলথ শীর্ষ সম্মেলনে যোগ দিতে বর্তমানে লন্ডনে অবস্থান করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Sharing is caring!

Loading...
Open