পহেলা বৈশাখে ‘প্রাণবন্ধু’ নিয়ে আসছেন লাভলী দেব

পহেলা বৈশাখে ‘প্রাণবন্ধু’শিরোনামের নতুন একটি গান নিয়ে আসছেন লোকগানের জনপ্রিয় শিল্পী লাভলী দেব। ‘আমার প্রাণবন্ধু বিহনেরে আমার প্রাণবন্ধু বিহনে, আমি জানি একেকটা রাত কাটে কেমনে’ গানটি লিখেছেন সময়ের অন্যতম জনপ্রিয় গীতিকার জাহাঙ্গীর রানা। সুর প্রচলিত। গানটির সংগীতায়োজন করেছেন রাজন সাহা। সিলেটের একটি আকর্ষণীয় স্পটে ভিডিওধারনের কয়েকটি ছবি সোমবার ফেসবুকে পোস্ট করে লাভলী দেব জানিয়েছেন, ‘সৃষ্টিকর্তার কাছে আমি কৃতজ্ঞ। সিলেট থেকে যাবার আগেই আরও একটা ইচ্ছা পুরণ করলেন। বাকিটা ‘পয়লা বৈশাখ’ এর দিন জানবেন সবাই। তবে এর কিছুক্ষন পরই জাহাঙ্গীর রানা তাঁর ফেসবুক একাউন্টে লিখেন- ‘পহেলা বৈশাখে, বৈশাখী সাজে লাভলী দেব আসছেন আমার লেখা একটি চমৎকার গান নিয়ে।

‘চোখ রাখুন ‘পরানের গান’-এ। এরপরই তিনি গানটির একটি ট্রেলার আপ করেন ফেসবুকে। শিরোনাম দেন, ‘প্রমো অব প্রাণবন্ধু’। ফটোক্যাব মিডিয়া প্রডাকশন হাউসের নান্দনিক ভিডিওগ্রাফি দৃষ্টি কেড়েছে স্রোতাদের। এ পর্যন্ত ভিডিওটি দেখেছেন হাজারো মানুষ।
গানটি নিয়ে লাভলী দেব বেশ উচ্ছসিত। তিনি বলেন, এই সময়ে যারা জনপ্রিয় ধারার গান লিখেন জাহাঙ্গীর রানা তাদের মধ্যে অনত্যম।

নবীগঞ্জের এই কৃতি সন্তানের লেখা গান গাইতে পেরে দারুন লাগছে। বিশেষ করে পহেলা বৈশাখের দিন ইউটিউব চ্যানেলে গানটি রিলিজ করার সিদ্ধান্ত নেওয়ায় আমি একটু বেশিই উচ্ছসিত। নববর্ষের প্রথম দিনে আমার গানের স্রোতাদের ভিন্নস্বাদের একটি গান উপহার দিতে পারছি বলে অন্যরকম এক অনুভূতি খেলা করছে মনে। আশাকরি স্রোতাদেরও গানটি ভালো লাগবে। – বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open