ব্যবসায়ীদের সুখে-দুঃখে সবসময় পাশে থাকব –মেয়র আরিফুল হক চৌধুরী

নিজস্ব প্রতিবেদক::
সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, ব্যবসায়ীরা আমাদের অর্থনীতির প্রধান চালিকা শক্তি। আমি সবসময় সিলেটের ব্যবসায়ীদের সুখে-দুঃখে পাশে ছিলাম এবং পাশে আছি। ব্যবসায়ীদের স্বার্থে সবসময় আমি আপোষহীণ ভাবে কাজ করে যাচ্ছি। তিনি সদ্য সিলেট সিটি কর্পোরেশন কর্তৃক সন্ধ্যাবাজার ৩য় তলায় ব্যবসায়ীদের প্রধান কার্যালয় ভেঙে ফেলায় দুঃখ প্রকাশ করে বলেন, আমি জানি না এটা ব্যবসায়ীদের সংগঠন সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের অফিস, তাহলে অফিসটা আমি না ভেঙে সময় দিতাম। তিনি মতবিনিময়সভায় ব্যবসায়ীদের জন্য নতুন একটি স্থায়ী অফিস করে দেওয়ার আশ্বাস প্রদান করেন গতকাল রোববার রাত ৮টায় আল হামরা শপিং সেন্টারের ৩য় তলায় সিলেট জেলা ও মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের আয়োজিত মতবিনিময়সভায় এ কথা গুলো বলেন।
সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি আলহাজ্ব শেখ মো. মকন মিয়ার সভাপতিত্বে ও মহানগর শাখার সাধারণ সম্পাদক মো. নজমুল হকের পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, সিলেট জেলা শাখার সাংগঠনিক সম্পাদক এএইচ তাফাদার রুহেল। স্বাগত বক্তব্য রাখেন মহানগর শাখার সহ সাধারণ সম্পাদক আব্দুর রহমান রিপন।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সিনিয়র সহসভাপতি মুক্তিযোদ্ধা সাজ্জাদুর রহমান সাজ্জাদ, সংগঠনের সাবেক উপদেষ্টা মতচ্ছির আলী, অ্যাডভোকে আব্দুল মালিক, সহ-সভাপতি আতিকুর রহমান আতিক, মহানগর শাখার সহসভাপতি শামসুল আলম, সাংগঠনিক সম্পাদক আব্দুল হাদি পাভেল, জেলা শাখার সহ সাধারণ সম্পাদক মো. আলেক মিয়া, সহ সাংগঠনিক সম্পাদক মো. লায়েক মিয়া, সৈয়দ রাজন আহমদ, জাহাঙ্গীর আলাম, জাকারিয়া ইমরুল, প্রচার সম্পাদক সরোজ ভট্টাচার্য্য, অর্থ সম্পাদক মো. কয়ছর আলী, সহ অর্থ সম্পাদক আমিরুল ইসলাম কবির, সাহিত্য সম্পাদক ইমাম উদ্দিন কামাল, সাংস্কৃতিক সম্পাদক মো. পংকি মিয়া জালালী, সিটি সেন্টার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হোসেন আহমদ, মধুবন সুপার মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আলা মিয়া, বৃহত্তর মদিনা মার্কেট ব্যবসায়ী কমিটির সভাপতি আমির হোসেন, হাসান মার্কেট ব্যবসায়ী সমিতির সাবেক সাধারণ সম্পাদক আখতার হোসেন সোহেল, আম্বরখানা ব্যবসায়ী সমিতির সভাপতি কুতুবুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, জেলা শাখার তথ্য ও গবেষণা সম্পাদক গাজী মো. জামিল, শিল্প বিষয়ক সম্পাদক কামরুল ইসলাম কামরুল, মহানগর শাখার সহসাধারণ সম্পাদক রিয়াজুল হাসান রুহেল, জেলা শাখার সহ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক নাজিম উদ্দিন, সহ শিল্প বিষয় সম্পাদক কয়েছ আহমদ সাগর, সহ প্রচার সম্পাদক লিপন খান, সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আব্দুল গফুর, সহ সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ইফতেখার হোসেন সোহেল, সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আনন্দ রায়, সহ কৃষি বিষয়ক সম্পাদক সুমন ইসলাম, সহ-শ্রম বিষয়ক সম্পাদক বদরুল হাসান চৌধুরী।
এছাড়া উপস্থিত ছিলেন, সদস্য এম এ হান্নান, শেখ মো. হানিফ, সেলিম আহমদ, শাহ জাকের, আলা উদ্দিন আহমদ মুক্তা, মিনহাজ মো. আব্দুল করিম, এখলাছুর রহমান চৌধুরী মুবিন, আব্দুর রহিম, সাব্বির আহমদ লোকমান, আব্দুস সামাদ তুহেল, অলিউর রহমান, ইয়াসিন সুমন, রাসেল আহমদ, তৈয়মুর রাজা, এনাম আহমদ, নাজিরুল আহমদ, মদন কর্মকার প্রমুখ।
মতবিনিময় সভায় পবিত্র কুরআন থেকে তেলাওয়ত করেন মহানগর শাখার সহ সভাপতি আব্দুল মল্লিক মুন্না।

 

Sharing is caring!

Loading...
Open