“খালেদা জিয়ার জনপ্রিয়তায় সরকার ঈর্ষান্বিত–বিয়ানীবাজারে মোহাম্মদ শাহজাহান”

বিয়ানীবাজার পতিনিধি::       বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান বলেছেন, আমাদের নেত্রী বারবার নির্বাচিত সাবেক প্রধানমন্ত্রী, আমাদের দলীয় প্রধান খালেদা জিয়ার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে সরকার তাকে জেলের অন্ধকার প্রকোষ্টে আটকে রেখেছে। কিন্তু আমাদের নেত্রী আন্তর্জাতিকভাবে স্বীকৃত এই স্বৈরাচার সরকারের জেল-জুলুমে মুটেও বিচলিত নয়। তিনি বলেন, স্বৈরাচার শেখ হাসিনা সরকার চেয়েছিলো আমরা তাদের মতো সহিংস হবো। কিন্তু না আমরা তাদের ফাঁদে পা দিবো না। বিএনপি নেতাকর্মীরা শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে বেগম  খালেদা জিয়াকে মুক্ত করে আনবে। বিএনপি নেতাকর্মীরা এদেশে একতরফা নির্বাচন আর হতে দেওয়া হবে না। মুক্ত খালেদা জিয়াকে নিয়েই বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করবে ইনশা আল্লাহ।

আজ রবিবার বিয়ানীবাজার পৌরশহর এবং উপজেলার চারখাইয়ে ১০ই এপ্রিল সিলেটে বিএনপির বিভাগীয় জনসভা সফল এবং দলের চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির দাবীতে প্রচারপত্র বিতরণকালে পৃথক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মমদ শাহাজাহান এসব কথাগুলো বলেন।

প্রচারপত্র বিলি ও পথসভায় বিশেষ অতিথির বক্তব্যে জাতীয়তাবাদী সামাজিক ও সাংস্কৃতিক সংস্থা (জাসাস)-এর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক, বিয়ানীবাজারের সন্তান চিত্রনায়ক হেলাল খান বলেন, গণতন্ত্রহীন রাষ্ট্রে দেশের মানুষ ভালো নেই। এ অবস্থা বেশীদিনথাকবে না। আমাদের নেত্রী, গণতন্ত্রের মানসকন্যা বেগম খালেদা জিয়াকে মুক্ত করার পর গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন শুরু হবে। আর এ আন্দোলনে বিএনপিসহ সর্বস্থরের মানুষকে সামিল হয়ে. স্বৈরাচারের হাত থেকে দেশকে রক্ষা করতে হবে। পথসভা ও প্রচারপত্র বিতরণকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপি’র সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, সাবেক সহ-সভাপতি এডভোকেট রশীদ আহমদ, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এমরান আহমদ চৌধুরী, জেলা যুবদলের সভাপতি আব্দুল মন্নান, সহ-তাতী বিষয়ক সম্পাদক অহীদ আহমদ তালুকদার, সদস্য আখতার হোসেন খান জাহেদ, উপজেলা বিএনপির সভাপতি নজমুল হোসেন পুতুল, সাধারণ সম্পাদক ছিদ্দিক আহমদ, সাংগঠনিক সম্পাদক নজরুল খান, যুগ্ম-সাধারণ সম্পাদক ছরওয়ার হোসেন, পৌর বিএনপির সভাপতি আবু নাসের পিন্টু, মিজানুর রহমান রুমেল, উপজেলা ছাত্রদল সভাপতি ফয়েজ আহমদ, সাধারণ সম্পাদক এনামুর রহমানসহ আরো অনেকে।

Sharing is caring!

Loading...
Open