বিশ্বনাথে ডাকাতি মামলার আসামি নারীসহ ২জন গ্রেফতার, লুণ্ঠিত মোবাইল উদ্ধার

বিশ্বনাথ প্রতিনিধি::  সিলেটের বিশ্বনাথ থানা পুলিশ অভিযান চালিয়ে ডাকাতি মামলার আসামি নারীসহ দুইজনকে গ্রেফতার করে ও লুণ্ঠিত দুটি মোবাইল সেট উদ্ধার করে। গ্রেফতারকৃতদের নাম পরে দেয়া হবে বলে পুলিশ জানায়।

আজ রোববার (০৮ই এপ্রিল) সকালে অভিযান চালিয়ে তাদের মৌলভীবাজার জেলার রাজনগর ও সিলেটের ওসমানীনগর থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় গ্রেফতারকৃতদের কাছে থেকে লুণ্ঠত দুটি মোবাইল সেট উদ্ধার করে পুলিশ।

এদিকে, ডাকাতি মামলার আসামি গ্রেফতার করে থানায় নিয়ে আসার পর থানায় কর্মরত অন্যান্য অফিসারবৃন্দ থানার ওসিকে ফুল দিয়ে বরণ করেন।

পুলিশ সূত্রে জানাগেছে, বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ শামসুদ্দোদা ও ওসি (তদন্ত) দুলাল আকন্দ এর নেতৃত্বে একদল পুলিশ ডাকাতি মামলার আসামি গ্রেফতার করতে গতকাল ভোর বেলায় অভিযান চালায়। অভিযানকালে ডাকাতি মামলার দুই আসামি ও লুষ্ঠত দুটি মোবাইল সেট উদ্ধার করে। উদ্ধারকৃত দুটি মোবাইল সেটের মধ্যে মৌলভী বাজার জেলায় ডাকাতির একটি মোবাইল ও অপরটি বিশ্বনাথের কোনারাই গ্রামে ডাকাতদের লুণ্ঠতকৃত মোবাইল সেট।

জানাগেছে, গত বছরের ৪ঠা মে বুধবার দিবাগত ভোররাতে বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নের যুক্তরাজ্য প্রবাসী আফছর আলীর বাড়িতে দূর্র্ধষ ডাকাতি সংগঠিত হয়। ডাকাতিকালে হাফপ্যান্টে পরিহিত ডাকাত দল প্রবাসীর মা ও ছোট ভাইকে মারধর করে স্বর্ণ-টাকা’ মোবাইলসহ প্রায় ৯ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এঘটনায় প্রবাসীর আত্বীয় মিজানুর রহমান বাদি হয়ে থানায় ডাকাতি মামলা দায়ের করেন। মামলা নং ৪ (তাং-৪.৫.১৭ইং)।

ডাকাতি মামলার দুই আসামি গ্রেফতারের সত্যতা স্বীকার করে থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন, গত বছরের মে মাসে উপজেলার কোনারাই গ্রামে ডাকাতি সংগঠিত হয়। গ্রেফতারকৃতরা ওই ডাকাতির ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে এবং এঘটনা কারা জড়িত ছিল তাদের নাম প্রকাশ করেছে। তাদের কাছ থেকে লুণ্ঠত মোবাইল সেট উদ্ধার করা হয়। বাকি আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

Sharing is caring!

Loading...
Open