ওসমানীনগরে কুখ্যাত ডাকাত রাজু গ্রেফতার

ওসমানীনগর প্রতিনিধি ::     সিলেটের ওসমানীনগরে বিশ্বনাথ থানা ও ওসমানীনগর থানা পুলিশের যৌথ অভিযানে এক ডাকাতি মামলার আসামীকে গ্রেফতার ও লুণ্ঠিত মোবাইল সেট উদ্ধার করে। গ্রেফতারকৃত যুবক ওসমানীনগর উপজেলার জায়ফরপুর গ্রামের সাদিক গজনভীর পুত্র রাজু গজনভী (২১)। আজ রবিবার সকালে উপজেলার গোয়ালাবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

জানা গেছে, আজ রোববার (০৮ই এপ্রিল) সকাল ৯টার দিকে উপজেলার গোয়ালাবাজার করনসী রোড থেকে রাজুকে ওসমানীনগর ও বিশ্বনাথ থানা পুলিশের যৌথ অভিযানে গ্রেফতার করা হয়।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সহিদ উল্যা ডাকাত রাজুকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, বিশ্বনাথের একটি ডাকাতি মামলার প্রেক্ষিতে আজ রোববার সকাল ৯টার দিকে অভিযান চালিয়ে রাজুকে গোয়ালাবাজারের করনসী রোড থেকে গ্রেফতার করা হয়। পরে তাকে বিশ্বনাথ থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়।

উল্লেখ্য, গত বছরের ৪ঠা মে বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নের যুক্তরাজ্য প্রবাসী আফছর আলীর বাড়িতে ডাকাতি সংগঠিত হয়। ডাকাতরা স্বর্ণলংকারসহ প্রায় ৯ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এঘটনায় প্রবাসীর আত্বীয় মিজানুর রহমান বাদি হয়ে বিস্বনাথ থানায় ডাকাতি মামলা দায়ের করেন।তার কাছ থেকে  লুণ্ঠিত মোবাইল সেট উদ্ধার করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open