সিলেটে আদালত থেকে পালিয়ে যাওয়া ডাকাত গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক::   সিলেটের আদালতপাড়ায় পুলিশের হেফাজত থেকে পালিয়ে যাওয়া ডাকাতি মামলার আসামি আলামিন ওরফে রুহেল আমিনকে (২০) প্রায় ২৫ দিন পর গত বুধবার (৪ঠা এপ্রিল) দক্ষিণ সুরমার শিববাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। এর আগে গত মঙ্গলবার (১৩ই মার্চ) বিকেলে পুলিশের হেফাজত থেকে আমিন পালিয়ে যায়। এ ঘটনায় কোর্ট লকাপ ইনচার্জ শফিকুল ইসলাম বাদী হয়ে কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন।

বৃহস্পতিবার (৫ই এপ্রিল) কোতোয়ালি থানা পুলিশ ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে। গ্রেফতারকৃত আলামিন সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার বাগেরগাছা গ্রামের শফিউল আলম সুমনের ছেলে।

আলামিনকে গ্রেফতারের বিষয়ে কোতোয়ালি থানার ওসি গৌছুল হোসেন কিছুই জানেন না বলে জানান। অথচ কোতোয়ালি থানা পুলিশ অভিযান চালিয়ে আলামিনকে গ্রেফতার করেছে।

আদালত সূত্রে জানা যায়, সিলেট মহানগর পুলিশের শাহপরান থানার ২০১৫ সালের ডাকাতি মামলায় (পরবর্তী দায়রা ৩৪৮/১৭)) গত মঙ্গলবার (১৩ই মার্চ) সকালে সিলেট কেন্দ্রীয় কারাগার থেকে জননিরাপত্তা ট্রাইব্যুনালে হাজির করা হয় আলামিন ও বাবুলকে। ট্রাইব্যুনালে হাজিরা শেষে হাতকড়া পরিয়ে তাদের হেঁটে আদালতের লকাপে নিয়ে যাচ্ছিলেন এটিএসআই বেলালসহ কয়েকজন পুলিশ। এসময় সুযোগ বুঝে আলামিন দ্রুত পালিয়ে যায়।

Sharing is caring!

Loading...
Open