ছিলেন নারী, হয়ে গেলেন পুরুষ…….!

সুরমা টাইমস ডেস্ক::   খাদিজা পারভিন সেতু, ২২ বছরের তরুণী; ছিলেন নারী, কিন্তু হঠাৎ করে পুরুষে রূপান্তরিত হয়ে গেছেন তিনি। এরপর তার নতুন নাম রাখা হয়েছে সাহুল সিদ্দিকী।

ঘটনাটি সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় উপজেলা সদরের দক্ষিণ পাড়ার। এনিয়ে এক প্রতিবেদন প্রকাশ করেছে দৈনিক সমকাল।

খাদিজা জানান, গত ৩০শে মার্চ তিনি ঘুম থেকে উঠে তার লিঙ্গ পরিবর্তনের বিষয়টি টের পান। পরে ঢাকায় একজন অভিজ্ঞ চিকিৎসকের কাছে গেলে তিনি তার নারী থেকে পুরুষে রূপান্তরিত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন। বাড়িতে আসলে বৃহস্পতিবার রাতে ঘটনা বাবা-মাকে জানান খাদিজা।

জানা গেছে, সাবেক সেনা সদস্য হাসমত আলী ওরফে শীতল মিঞার তিন মেয়ের মধ্যে ছোট মেয়ে খাদিজা পারভীন সেতু স্থানীয় স্কুল ও কলেজ থেকে এসএসসি ও এইচএসসি পাশ করে ঢাকার একটি বেসরকারি টেক্সটাইল কলেজে ভর্তি হন।

সেখানে মেসে থাকার সময় হঠাৎ করে তার শারীরিক ও আচরণগত পরিবর্তন আসতে থাকে। তার বন্ধুরা বিষয়টি লক্ষ্য করে একজন চিকিৎসকের কাছে যাওয়ার পরামর্শ দেন।

খাদিজার বাবা হাসমত আলী ও মা নাজমা খাতুন জানান, তারা তাদের মেয়ে খাদিজার পুরুষ হয়ে ওঠার বিষয়টি শারীরিকভাবে দেখার পর নিশ্চিত হয়েছেন।

এ প্রসঙ্গে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা এহিয়া কামাল জানান, হরমোনজনিত কারণে নারী থেকে পুরুষ হওয়ার দৈহিক পরিবর্তন অস্বাভাবিক কিছু নয়।

Sharing is caring!

Loading...
Open