বিয়ানীবাজারে খেলা দেখতে গিয়ে ছাদ থেকে পড়ে যুবক আহত

বিয়ানীবাজার প্রতিনিধি ::   বিয়ানীবাজারে ‘মাহা-উপজেলা ক্রীড়া সংস্থা কাপ ফুটবল টুর্নামেন্ট’র ফাইনাল খেলা শেষে পৌরশহরের গোলাবিয়া পাবলিক লাইব্রেরি থেকে পড়ে সাকের আহমদ (২৫) নামে এক যুবক গুরুতর আহত হয়েছে।

গুরুতর আহত অবস্থায় ক্রীড়ামোদি দর্শকরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। তার মাথা ও মুখ দিয়ে অতিরিক্ত রক্তক্ষরণ হচ্ছে। বর্তমানে আশংকাজনক অবস্থায় সে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছে।

আজ (বৃহস্পতিবার) বিকালে স্থানীয় পিএইচজি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে ফাইনাল খেলা দেখতে মাঠের পাশে অবস্থিত পঞ্চখন্ড গোলাবিয়া পাবলিক লাইব্রেরির তৃতীয় তলায় দর্শকদের সাথে সাকেরও অবস্থান নেয়। আহত সাকের উপজেলার মাথিউরা উত্তরপাড়ের তেরাই মিয়ার একমাত্র উপার্জনকারী ছেলে। পেশায় সে অটোরিক্সা চালক।

উল্লেখ্য, বিয়ানীবাজার উপজেলার ঐতিহ্যবাহী পিএইচজি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে বহুল প্রত্যাশীত “মাহা-বিয়ানীবাজার উপজেলা ক্রীড়া সংস্থা কাপ ফুটবল টুর্নামেন্টের শিরোপা নির্ধারণী ম্যাচ ছিলো আজ। আজকের ফাইনাল খেলায় স্বাগতিক মুড়িয়া ফুটবল একাদশ ২-১ গোলে বড়লেখার দক্ষিণভাগ ফুটবল একাডেমিকে পরাজিত করে বিজয়ী হওয়ার গৌরব অর্জন করে। দুই উপজেলার মধ্যকার টানটান উত্তেজনার এই ফাইনাল খেলায় দু’উপজেলাসহ পাশর্^বর্তী জুড়ি, গোলাপগঞ্জ, জকিগঞ্জ ও কানাইঘাটের হাজারো মানুষ দুপুর থেকেই মাঠে আসতে শুরু করেন। এক পর্যায়ে হাজারো দর্শকের সমাগমে কানায় কানায় ভরে যান মাঠের নব নির্মিত গ্যালারীসহ মাঠ সংলগ্ন স্কুল, লাইব্রেরি ও বিভিন্ন বিতানের ছাদ। খেলা শেষে বিজয়ী ও রানার্স আপ দলের কাছে পুরস্কার তুলে দেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি।

Sharing is caring!

Loading...
Open