তাহিরপুরে সংর্ঘষে নিহতের ঘটনায় ২জন গ্রেফতার

তাহিরপুর সংবাদদাতা::     সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বাড়ির সীমানা নিয়ে সংর্ঘষে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১জন নিহতের ঘটনায় গতকাল মঙ্গলবার (০৩রা মার্চ) রাতে এসআই আমির উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে মারালা গ্রাম থেকে ২জন কে গ্রেফতার করে তাহিরপুর থানা সোর্পদ করে। আটক কৃতরা হলেন,জিল্লু মিয়া (৩৫) ও সাইকুল মিয়া (৪০)।

মামলার নং ৩,তারিখ-০৪,০৪,১৮। আটককৃতদের বুধবার দুপুরে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানাযায়,দক্ষিন শ্রীপুর ইউনিয়নের মারালা গ্রামে বাড়ির সীমানা নিয়ে জসিম উদ্দিন ও জিয়াউর রহমানের সাথে বিরোধ চলছিল। এ নিয়ে গত ২৮শে মার্চ বুধবার বিকালে দু-পক্ষের লোকজন সংর্ঘষে জরিয়ে পর। এতে দু-পক্ষের ১০জন আহত হয়। গুরুত্বর আহতদের মধ্যে জিয়াউর রহমানের ভাই মতিউর রহমান কে প্রথমে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়ে চিকিৎসা দেওয়ায় হয়।

অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। মতিউর রহমানের অবস্থা অবনতি হলে থাকলে আরো উন্নত চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল থেকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ৩মার্চ সোমবার রাতে চিকিৎসাধীন অবস্থায় মতিউর রহমান সিলেটে মারা যায়। তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নন্দন কান্তি ধর এঘটনার সত্যতা নিশ্চিত করেন।

Sharing is caring!

Loading...
Open