কমলগঞ্জে ইয়াবাসহ মাদক ব্যাবসায়ীকে আটক করেছে পুলিশ

কমলগঞ্জ প্রতিনিধি:: মৌলভীবাজারে কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নের টিলাগড় গ্রামের ইয়াবা ব্যবসায়ীকে ৩০ পিস ইয়াবাসহ আটক করেছে শমশেরনগর ফাঁড়ি পুলিশ।

গতকাল রোববার (১লা এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার সময় গোপন সংবাদের ভিত্তিতে শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ অরুপ কুমার চৌধরীর নেতৃত্বে এসআই আবু সায়েম মো: আং রহমান, এএসআই আয়াছ মাহমুদ সঙ্গীয় ফোর্স সহ ৩০ পিস মরণ নেশা ইয়াবা সহ পতনঊষার ইউনিয়নের টিলাগড় গ্রামের মৃত হোসেন আলীর পুত্র ইয়াবা স¤্রাট ইমান উদ্দীন ওরপে ইমানী-কে (৪৩) আটক করা হয়। ইমানী দীর্ঘদিন ধরে যুবসমাজের মাঝে মরণনাশক এই ইয়াবা বিক্রি করে আসছে বলে স্থানীয় সূত্রে জানা যায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মাদক স¤্রাট ইমানী ইয়াবা বিক্রি করে গাড়ি-বাড়ি ও অনেক সম্পদের মালিকহয়েছে। এছাড়া বিভিন্ন সামাজিক সংগঠনের ব্যানোরে তাকে প্রায়ই দান খয়রাত করতে দেখা গেছে। তার বিরুদ্ধে ডাকাতিসহ অনেক মামলা রয়েছে।

শমশেরনগর ফাঁড়ি ইনচার্জ অরুপ কুমার চৌধুরী জানান, ইয়াবা বিক্রয়কালে ৩০ পিস ইয়াবাসহ ইমানীকে আটক করা হয়।
কমলগঞ্জ থানার ওসি মো: মোকতাদির হোসেন পিপিএম ইয়াবাসহ একজন আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, আটক ইমানীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কমলগঞ্জ থানায় একটি মামলা হয়েছে। গ্রেফতারকৃত ইমানীকে সোমবার সকালে মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open