তাহিরপুরে স্কুল ছাত্রীকে উত্যক্ত করার দায়ে যুককে জেলহাজতে প্রেরণ

সুনামগঞ্জ প্রতিনিধিঃঃ   সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় এক এস এস সি পরীর্ক্ষাথী এক ছাত্রীকে উত্যক্ত করার অপরাধে সাগর আহমেদ ওরুপে মহিবুল(২১) নামের এক ইয়াবাসেবী বখাটে যুবককে গ্রেফতার করে সুনামগঞ্জ জেলহাজতে প্রেরণ করে তাহিরপুর থানা পুলিশ।

ঘটনাটি ঘটেছে গতকাল রবিবার সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার উত্তর বাদাঘাট ইউনিয়নের মোল্লাপাড়া গ্রামে ঘটে। গ্রেফতারকৃত যুবক একই ইউনিয়নের কামড়াবন্দ গ্রামের রহিছ আলীর ছেলে। তার বিরোদ্ধে ইয়াবাসেবন বখাটেপনার একাধিক অভিযোগ রয়েছে।

এলাকাবাসী ও থানার অভিযোগ সূত্রে জানাযায়, কামড়াবন্দ গ্রামের রহিছ মিয়ার ছেলে সাগর আহমেদ ওরুপে মহিবুল র্দীঘদিন যাবৎ বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ২০১৮ ইং সালের এস এস সি পরীক্ষায় অংশ গ্রহণকারী এক ছাত্রীকে স্কুলে আসা যাওয়ার সময় বিভিন্ন রকম কু-প্রস্তাবসহ উত্যক্ত করে আসছিল। এঘটনা স্থানীয় গন্যমান্য লোকজন বেশ কয়েকবার ওই বখাটে যুবক সাগর আহমেদ ওরুপে মহিবুলের উপর বিচার শালিশও করে। কিন্তু এতেই থেমে নেই বখাটে মহিবুল। তার এই চরির্তাথ র্সাথক করার লক্ষে গতকাল রবিবার সন্ধার সময় ওই স্কুল ছাত্রীর নানার বাড়ি থেকে রাস্তা দিয়ে তার নিজ বাড়িতে আসার সময় মোল্লাপাড়া চামরো বাড়ির সামনের আসা মাত্রই আগে থেকেই উৎপেতে থাকা বখাটে মহিবুল ওই স্কুল ছাত্রীর হাতে ধওে টানা হেচরা শুরু করে। পরে ওই স্কুল ছাত্রী তানজু আক্তার চিৎকার শুরু করলে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে।

এসময় ওই বখাটে মহিবুল দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয় জনতা তাকে আটক করে বাধাঘাট পুলিশ ফাঁড়িতে কবর দিলে এ এস আই পিযুষ দাস বখাটে মহিবুলকে গ্রেফতার করে রাতেই তাহিরপুর থানায় নিয়ে যায়। পরে স্কুল ছাত্রীর চাচা হাজী বাচ্চু মিয়া ওই রাতেই তাহিরপুর থানায় একটি অভিযোগ দাখীল করেন।

এর সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর বলেন, বখাটে মহিবুলের উপর ওই ছাত্রীর চাচা রাতে লিখিত অভিযোগ করেন। এবং আজ (০২রা মার্চ সোমবার) সকালে বখাটে মহিবুলকে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়।

Sharing is caring!

Loading...
Open