কানাইঘাট থেকে অপহৃত প্রেমিক জুটি উদ্ধার

কানাইঘাট প্রতিনিধি:: কানাইঘাটে অপহণকৃত প্রেমিক জুটিকে উদ্ধার করে আদালতে প্রেরণ করেছে পুলিশ। গতকাল রবিবার রাতে স্থানীয় ইউপি কমপ্লেক্স থেকে তাদের কৌশলে আটক করা হয়।

জানা যায় উপজেলা লক্ষীপ্রসাদ পুর্ব ইউপির বড়খেওর গ্রামের লবীব আহদের ১৩ বছরের পঞ্চম শ্রেণী পড়ুয়া মেয়ের সাথে একই গ্রামের আয়াছ আলীর পুত্র মোহাম্মদ আলীর প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু তাদের দু’জনের এ সম্পর্ককে পুজি করে লবীব আহমদের সাথে পুর্ব শত্রুতার জের মেটাতে গত ২০শে মার্চ একই গ্রামের সামছুদ্দিনের পুত্র সার উদ্দিন একে অন্যের সাথে বিয়ে দেওয়ার সুযোগ করে দেবে বলে অজানার উদেশ্যে নিয়ে যায় বলে উভয়ের পরিবার দাবী করছে। পরে মেয়ের পরিবার এ খবর জানতে পেরে কানাইঘাট থানায় একটি অপহরণ মামলা দায়ের করে।

মামলার প্রেক্ষিতে তদন্তকারী কর্মকর্তা কানাইঘাট থানার এসআই আবু কাওসার প্রেমিক জুটি গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ এলাকার একটি বাড়িতে রয়েছেন খবর পেয়ে উভয় উপজেলার স্থানীয় ইউপি চেয়ারম্যান ও সদস্যদের সহযোগীতায় তাদের নিজ এলাকায় নিয়ে আসার ব্যবস্থা করেন। পরে তিনি সেখান থেকে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসেন। সেখানে তারা একে অন্যকে ছেড়ে তাদের অভিবাবকদের সাথে যেতে না চাইলে তাদের উভয়ের অপ্রাপ্ত বয়স হওয়ায় আদালতে প্রেরণ করা হয় বলে জানান এসআই আবু কাওসার।

Sharing is caring!

Loading...
Open