“নগরীর খাঁরপাড়া থেকে উদ্ধার হওয়া শিশু রাইসা পুলিশ হেফাজতে”

নিজস্ব প্রতিবেদক ::  সিলেট নগরীর মিরাবাজার খারপাড়া এলাকায় একটি পরিবারের মা ও ছেলেকে খুন করেছে দুর্বৃত্তরা। আজ রবিবার দুপুরে বাসা থেকে তাদের লাশ উদ্ধার করেছে পুলিশ। তারা হচ্ছেন- রোকেয়া  বেগম (৪০) ও তার ছেলে রবিউল ইসলাম রোকন (১৮)।

এরমধ্যে গলাকাটা অবস্থায় উদ্ধার করা হয় মা রোকেয়া বেগমকে (৪০) আর ছেলে রবিউলকে বালিশ চাপা দিয়ে খুন করা হয়েছে। এসময় জীবিত অবস্থায় রোকেয়ার ৫ বছর বয়সী মেয়েকে উদ্ধার করা হয়।

উদ্ধারের পর শিশু রাইসাকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

ঘটনাস্থলে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার পরিতোষ ঘোষ জানিয়েছেন, মা- ছেলেকে পূর্ব শত্রুতার কারণে হত্যা করা হয়েছে। তাদেরকে ছুরিকাঘাতের পাশাপাশি শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। গভীর আক্রোশ থেকেই এ খুনটি সংঘটিত হতে পারে বলে তাদের ধারণা।

তিনি জানিয়েছেন-হত্যাকান্ডের রহস্য উন্মোচনে সহযোগিতা করবে এমন কিছু মোটিভ পেয়েছেন তারা।

তিনি বলেন- দুর্বৃত্তরা উদ্ধার করা শিশুটিকেও মেরে ফেলতে চেয়েছিল। কিন্তু, ঘটনার সময় সে অজ্ঞান হয়ে পড়ায় হত্যাকারীরা তাকে মৃত ভেবে ফেলে যায়। তাকে উদ্ধার করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

অন্যদিকে খুন হওয়া মহিলা রোকেয়া বেগমের ভাই জাকির হোসেন জানান- রোকেয়া বেগম তার ছেলে রবিউল ইসলাম রোকন (১৮) এবং মেয়ে রাইসাকে (৫) নিয়ে মিরাবাজারের খাঁরপাড়ার মিতালী আবাসিক এলাকার ১৫/জে নম্বর বাসাতে গত একবছর ধরে ভাড়া থাকতেন। তাদের সাথে বাসায় একটি কাজের মেয়েও থাকত। গত শুক্রবার পরিবারের সদস্যদের সাথে রোকেয়াদের সর্বশেষ যোগাযোগ হয়। এরপর থেকে তাদের মোবাইল বন্ধ পাওয়া যাচ্ছিল।

Sharing is caring!

Loading...
Open