‘বিবিসি এক চোখা প্রতিবেদন দিচ্ছে’– ইনু

সুরমা টাইমস ডেস্ক::   বিবিসি’র প্রতিবেদনকে এক চোখা বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু ।

বিবিসি’র প্রতিবেদনকে এক চোখা উল্লেখ করে তিনি বলেন, বিবিসি’র প্রতিবেদনে যাই বলুক না কেন, তারা এক চোখা প্রতিবেদন দিচ্ছে। জঙ্গী সন্ত্রাস দমনের ঘটনাকে তারা অন্যভাবে চিত্রায়িত করছে। এটা ঠিক না। পৃথিবীর কোথাও অগণতান্ত্রিক শক্তি বিনাশের বিপক্ষে কেউ উকালতি করে না।

আজ শনিবার বেলা তিনটার দিকে কুষ্টিয়ার ভেড়ামারায় সবুজ কলি বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরুস্কার বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তথ্যমন্ত্রী।

‘দেশে সুশাসন পায়ের তলায় পিষ্ট হচ্ছে’ বিএনপির এমন মন্তব্য প্রসঙ্গে তথ্যমন্ত্রী জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, পুরো বিশ্ব বাংলাদেশের চমৎকার উন্নয়ন দেখল, আর চোখে সানি পড়ার কারনে বিএনপি এই উন্নয়ন দেখতে পারলনা।

এসময় তথ্যমন্ত্রী বলেন, বাংলাদেশে নিয়মমত সঠিক সময়ে সকল নির্বাচন হচ্ছে। বিচার বিভাগ স্বাধীনভাবে কাজ করছে। গণমাধ্যমের প্রসার এবং বিকাশ ঘটছে। সংবিধান অনুযায়ী বক্তব্য, বৃবিতি, সভা সেমিনার এবং সমালোচনা করার অধিকার রয়েছে। সরকার জঙ্গী-সন্ত্রাস, নাশকতাসহ অগণতান্তিক কর্মকান্ড মোকাবেলা করে গণতান্ত্রিক প্রক্রিয়া রক্ষা করছে। বরংচ অসাংবিধানিক তুতের সরকার গঠনের কাজ করছে বিএনপি।

এতে অন্যান্যদের মাঝে বক্তব্য প্রদান করেন ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ, জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, নারী জোটের আহবায়ক তথ্যমন্ত্রী স্ত্রী আফরোজা হক রীনা।

বক্তব্য রাখেন দলীয় নেতাকর্মী ও বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!

Loading...
Open