ওসমানীনগরে আনন্দ শোভাযাত্রা

ওসমানীনগর প্রতিনিধি::        বাংলাদেশ নিম্মমধ্য আয়ের দেশে উত্তরণ অর্জন করায় সিলেটের ওসমানীনগরে আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকার ১১টায় ওসমানীনগর উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলার তাজপুরে আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সকাল ১১টায় তাজপুর মঙ্গল চন্ডিনিশি কান্ত মডেল উচ্চ বিদ্যালয় থেকে আনন্দ শোভাযাত্রা শুরু করে সিলেট-ঢাকা মহাসড়কের কদমতলা হয়ে পুনরায় বিদ্যালয়ে এসে শোভাযাত্রা শেষ হয়। শোভাযাত্রা শেষে বিদ্যালয় মিলনায়তনে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিছুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা মৎস্য কর্মকর্তা আব্দুস সালামের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, ওসমানীনগর থানার ওসি মোহাম্মদ সহিদ উল্যা, উপজেলা আ’লীগের সভাপতি আতাউর রহমান, সাবেক সাধারণ সম্পাদক আবদাল মিয়া, স্ট্যান্ডার্ড ব্যাংকের ব্যবস্থাপক সাব্বির আহমদ, জনতা ব্যাংকের ব্যবস্থাপক ষুভাশীষ চক্রবর্তী, প্রধান শিক্ষক শহীদ হাসান, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জুবেল আহমদ সেকেল, উপজেলা যুবলীগের সভাপতি আনা মিয়া, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি চঞ্চল পাল।
আলোচনা সভার শুরুতে পবিত্র কোরআন তেলায়াত করেন ছাত্র আবির আহমদ ও গীতা পাঠ করেন সাগর ভট্টাচার্য। আলোচনা সভা শেষে শিশু শিক্ষার্থীদের অংশ গ্রহণে চিত্রাংকন প্রতিযোগীতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
শেষ পর্বে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশ গ্রহনে অনুষ্ঠিত হয় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

Sharing is caring!

Loading...
Open