নিখোঁজের ২ দিন পর বিশ্বনাথের অটোরিক্সা চালকের লাশ উদ্ধার

সুরমা টাইমস ডেস্কঃ নিখোঁজের দুই দিন পর সিলেটের বিশ্বনাথ উপজেলার ভোগশাইল গ্রামের নিখিল মালাকারের পুত্র অটোরিক্সা চালক বিসু মালাকারের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে বিসু মালাকারের মৃতদেহটি সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কচুরকান্দি এলাকার একটি ডোবায় দেখতে পান স্থানীয় লোকজন। এ খবর পেয়ে বিশ্বনাথ থেকে ছুটে যান নিখোঁজ চালকের পিতা ও গাড়ির মালিক। সেখানে গিয়ে তারা বিসুর লাশ সনাক্ত করেন। এরপর জগন্নাথপুর থানা পুলিশ লাশটি উদ্ধার করে। তবে অটোরিক্সাটির কোন সন্ধান পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করে অটোরিক্সা চালকের গাড়ির মালিক গৌছ আলী বলেন, চালক বিসুর মুখমন্ডল ঠিকমতো চেনা যাচ্ছে না। তার শরীরের বিভিন্ন জায়গায় কাটা রয়েছে।

নিখোঁজ অটোরিক্সা চালক বিসু মালাকারের লাশটি জগন্নাথপুর এলাকায় পাওয়ার সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম বলেন, প্রতিদিনের মতো গত বুধবার (২৮ ফেব্রুয়ারি) সকালে গাড়ি নিয়ে বিসু বের হন। পরদিন বৃহস্পতিবার সকালেও তিনি আর বাড়ি না ফেরায় অনেক খোঁজাখুঁজি করেও চালক বিসু মালাকার এবং সিএনজি অটোরিক্সাটির সন্ধান পাওয়া যায়নি। বিসুর ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ ছিল। নিখোঁজের ঘটনায় বিসু মালাকারের পিতা বৃহস্পতিবার বিশ্বনাথ থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

Sharing is caring!

Loading...
Open