মুজাম্মিল হত্যার বিচার না হলে সারা দেশে আগুন জ্বলবে

দরবস্তের প্রতিবাদ সমাবেশে আল্লামা ওলিপুরী

সিলেটের জৈন্তাপুরে আটরশী বেদআতী কর্তৃক মাদরাসার ছাত্র শিক্ষকের ওপর অতর্কিত হামলার প্রতিবাদে এবং মাদরাসা শিক্ষার্থী মুজাম্মিলের খুনিদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে জৈন্তাপুরের দরবস্ত বাজারে আয়োজিত স্মরণকালের সর্ববৃহৎ প্রতিবাদ সমাবেশে আন্তর্জাতিক মুফাচ্ছিরে কুরআন আল্লামা নূরুল ইসলাম ওলিপুরী বলেন, ইতিহাস ঐতিহ্যের শান্ত এ জনপদকে যারা অশান্ত করেছে তাদের রেহাই নেই। তাদেরকে চিহ্নিত করতে হবে। এরা ইয়াহুদী খৃষ্টান মুরতাদদের দালাল।

শায়খুল ইসলাম মাদানী, আল্লামা বায়মপুরী, আল্লামা হরিপুরীর পদধূলিতে ধন্য জৈন্তার মাটি আলেম উলামার ঘাটি। এখানে কখনো ভন্ড বেদআতীদের স্থান হতে পারে না। গত ২৬ ফেব্রুয়ারী রাতে যে অনাকাঙ্খিত ঘটনা ঘটেছে এটাকে কেউ ধামাচাপা দিয়ে গোলাপানিতে মাছ শিকারের চেষ্টা করলে পরিণতি শুভ হবে না। তিনি প্রশাসনের উদ্দেশ্যে হুশিয়ারী উচ্চারণ করে বলেন, অবিলম্বে মুজাম্মিল হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি না দিলে সারা দেশে আগুন জ্বলবে। আলেম উলামাদের সাথে বেয়াদবি করে কেউ পার পায়নি। ইহ ও পরকালীন সকল ক্ষেত্রে মাদরাসা, মসজিদ এবং হক্কানী উলামা মাশায়েখ বিদ্বেষীদের পদস্থলন ঘটবে। তিনি বৃহত্তর জৈন্তার শালিস সমন্বয় কমিটির ঘোষিত কর্মসূচীর প্রতি একাত্মতা পোষন করে বলেন, আমরা ক্ষমতা দখলের জন্য রাজপথে নামি নাই, আমাদের দাবী পরিস্কার মুজাম্মিল হত্যাকারী আটরশি ভন্ড বেদাতীদের কোন ছাড় দেওয়া যাবে না।

গতকাল শুক্রবার বিকেলে মাদরাসা ছাত্র মুজাম্মিল হত্যা ও মাদরাসার নিরীহ শিক্ষক ছাত্রদের উপর আটরশি ও বেদাতী কর্তৃক হামলার প্রতিবাদে দরবস্ত বাজারে আয়োজিত বিশাল প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

স্থানীয় খরিলহাট মাদরাসার মুহতামিম মাওলানা শায়খ হাবিবুর রহমান দরবস্তির সভাপতিত্বে ও মাওলানা শিহাব উদ্দিনের পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন, দরগাহ মাদরাসার মুহতামীম মুফতী আবুল কালাম জাকারিয়া, লামনি গ্রাম মাদরাসা মুহতামিম মাওলানা আব্দুল জব্বার। সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান বাহারুল আলম বাহার, মাওলানা নূরুল হক, মুফতী জামাল উদ্দিন, মাওলানা রুহুল আমিন, মুফতী জিল্লুর রহমান, মাওলানা মুবাশ্বির আলী, ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমদ, সাংবাদিক ফয়েজ আহমদ, মাওলানা কবির আহমদ, মাওলানা মাসউদ আজহার, মাওলানা শাহিদ হাতিমী, মাওলানা মাহমুদ হোসেন, মাওলানা রাসেল মাহফুজ প্রমুখ। বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open