গোলাপগঞ্জে যুবলীগ কর্মী খুন, মামলা দায়ের

গোলাপগঞ্জ প্রতিনিধিঃ সিলেটের গোলাপগঞ্জে যুবলীগ কর্মী আফছার হোসেন (১৭) খুনের ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় ৩০ ঘণ্টা পেরিয়ে গেলেও এখন পর্যন্ত পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি বলে জানা যায়।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে নিহতের পিতা এনাম উদ্দিন বাদী হয়ে ২ জনের নাম উল্লেখ করে এবং ৬/৭জনকে অজ্ঞাত আসামি করে এ মামলা দায়ের করেন (মামলা নং ১৭, তারিখ-২৬-০২-১৮)।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম ফজলুল হক শিবলি জানান, মামলার এজাহারভূক্ত আসামিদের গ্রেপ্তারে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে। শিগগিরই আসামিদের গ্রেপ্তার করা হবে। তদন্তের স্বার্থে আসামিদের নাম গোপন রাখা হয়েছে।

প্রসঙ্গত, শনিবার (২৪ ফেব্রুয়ারি) দিবাগত রাতে উপজেলার শরিফগঞ্জ ইউনিয়নের কাদিপুরে একটি ওরস অনুষ্ঠানে কয়েকজনের সাথে আফছার হোসেনের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুর্বৃত্তরা আফছার হোসেনের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আহত অবস্থায় স্থানীয়রা তাকে তাৎক্ষণিক উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। আফছার হোসেন উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের উজান মেহেরপুর গ্রামের এনাম উদ্দিনের ছেলে।

Sharing is caring!

Loading...
Open