ছাতকে চারদিন ধরে নিখোঁজ নারীর লাশ উদ্ধার

ছাতক প্রতিনিধিঃ ছাতকে একটি ডোবা থেকে ছমিরুন নেছা (৪৫) নামে এক নিখোঁজ হওয়া মানসিক প্রতিবন্ধীর নারীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সে উপজেলার কালারুকা ইউনিয়নের হাসনাবাদ গ্রামের আজিজুল হকের স্ত্রী। ৪দিন নিখোঁজ থাকার পর শনিবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার ভাতগাঁও এলাকার সড়কের পাশে একটি ডোবা থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার সিংচাইড় ইউনিয়নের পুরাতন সিংচাপইড় গ্রামের মৃত তহুর আলীর কন্যা ছমিরুন নেছার সাথে হাসনাবাদ গ্রামের আজিজুল হকের বিয়ে হয়। পর প্রায় আড়াই বছর পূর্বে আজিজুলের স্ত্রী ছমিরুন নেছা মানসিক সমস্যা দেখা দিলে তাকে শশুড়বাড়ী রেখে আসেন স্বামী আজিজুল হক।

গত ২১ফেব্রুয়ারী দুপুরে ছমিরুন নেছা তার পিত্রালয় থেকে বের হলে তার আর খোজ মেলেনি। এদিকে শনিবার বিকেলে ভাতগাঁও এলাকার সড়কের পাশের ডোবায় ওই নারীর লাশ দেখতে পেয়ে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়।

পরে জাউয়াবাজার তদন্ত কেন্দ্রের পুলিশ ওই নারীর লাশ উদ্ধার করে রোববার (২৫ফেব্রুয়ারি) ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠিয়েছে।

জাউয়াবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ নির্মল চন্দ্র দেব ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দয়ের করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open