ময়মনসিংহে জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি গুলিবিদ্ধ

ডেস্ক রিপোর্টঃ ময়মনসিংহে দুর্বৃত্তের গুলিতে জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি আশফাক আল রাফি শাওন আহত হয়েছেন। গুলিবিদ্ধ শাওনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।

ওসি বলেন, ‘দুর্বৃত্তরা খুব কাছ থেকে শাওনকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায়। কারা এর সঙ্গে জড়িত তাদের শনাক্ত করতে পুলিশ তদন্ত শুরু করেছে।’

শাওনের বাবা ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির যুগ্ম সম্পাদক এমএ কুদ্দুস জানান, ‘রবিবার রাতে কয়েকজন বন্ধুকে নিয়ে ময়মনসিংহ চেম্বার অ্যান্ড কমার্সের সভাপতি ও এফবিসিসিআইয়ের পরিচালক আমিনুল হক শামীমের ছেলে সাফফাতের সঙ্গে দেখা করতে যায় শাওন। কথাবার্তা শেষে রাত দেড়টার দিকে বাসায় ফেরার জন্য শহরের গোলপুকুরপাড় এলাকায় শাওন তার বন্ধুদের সঙ্গে নিয়ে রাস্তায় রিকশার জন্য অপেক্ষা করছিল। ওই সময় কোনও কিছু বুঝে ওঠার আগেই কয়েকজন দুর্বৃত্ত অতর্কিতে এসে খুব কাছ থেকে শাওনকে গুলি করে পালিয়ে যায়। শাওনের পেটের ডান পাশে গুলি লাগে। সঙ্গে থাকা বন্ধুরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আজ সোমবার (২৬ ফেব্রুয়ারি) ভোর রাতে শাওনের অস্ত্রোপচার করে চিকিৎসকরা গুলি বের করেছে। তাকে হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে।’

ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. লক্ষ্মী নারায়ণ মজুমদার জানান, অস্ত্রোপচারের মাধ্যমে শাওনের পেট থেকে একটি গুলি বের করা হয়েছে। বর্তমানে তার শারীরিক অবস্থা অনেকটাই ভালো।

তবে এই হামলার সঙ্গে কারা জড়িত থাকতে পারে বা কী কারণে এই ঘটনা ঘটেছে সে বিষয়ে শাওনের স্বজনরা বা পুলিশ কিছু বলতে পারেননি।

Sharing is caring!

Loading...
Open