সুবিদবাজারে গভীর রাতে যুবক খুন, আটক ১

সুরমা টাইমস ডেস্কঃ নগরীর সুবিদ বাজারে পূর্ব শত্রুতার জেরে গত রাতে এক যুবককে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সুবিদবাজারের নুরানী আবাসিক এলাকার দস্তিদার দিঘির সামনে থেকে পুলিশ ওই যুবকের লাশ উদ্ধার করে। নিহত যুবকের নাম শিমুল দেব (৩২)। তিনি সুবিদবাজারে মিয়া ফাজিল চিস্ত এলাকার সমরেশ দেবের ছেলে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে বলে পুলিশ সুত্রে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিলেট কোতয়ালী থানার ওসি গোউছুল হোসেন গণমাধ্যমকে জানান, সুবিদবাজার থেকে গত রাতে যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। লাশ মর্গে পাঠানো হয়েছে। কেন বা কী কারণে খুন করা হয়েছে তা জানতে তদন্ত করা হচ্ছে।

কোতয়ালী থানার এসআই আখতার গণমাধ্যমকে জানান, মরদেহ উদ্ধার করা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যাকারীদের ধরতেও অভিযান চালাচ্ছি। শিমুল খুনে জড়িত এমন অভিযোগের ভিত্তিতে সুবিদবাজার এলাকার ফজল আহমদ (৪৫) নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

শিমুলের চাচাতো ভাই রজত দেব গণমাধ্যমকে জানান,  সুবিদবাজার এলাকার সুপারশপ তারাদিনের সামনে থেকে কয়েকজন অজ্ঞাতনামা যুবক শিমুলকে বাসা থেকে ডেকে এনে ছুরিকাঘাত করে হত্যা করে। শিমুল রাজনীতি করতো না। তার সাথে কারো ব্যক্তিগত বিরোধ নেই বলে আমি জানি। কে বা কারা কেন আমার ভাইকে খুন করলো তা বলতে পারছি না। আমরা থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছি।

স্থানীয় দিঘির পাড় সমাজকল্যান সংস্থার সাধারণ সম্পাদক একেএম মাসুম বলেন, রাত সাড়ে ১২টার দিকে নৈশপ্রহরী এসে জানায় দস্তিদার দিঘির ঘাটের মধ্যে হেলান দেওয়ানো অবস্থায় একটি মরদেহ ফেলে রাখা হয়েছে। সাথে সাথে আমরা ঘটনাস্থলে ছুটে আসি। খবর পেয়ে স্থানীয় কাউন্সিলর আফতাব আহমদ এবং বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশররফ হোসেনও ঘটনাস্থলে আসেন।

রাত ২টায় বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশররফ হোসেন গণমাধ্যমকে বলেন, আমরা এখনো ঘটনাস্থলে আছি। মরদেহ উদ্ধার করা হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। হত্যাকারীদের ধরতেও অভিযান চালাচ্ছি।

Sharing is caring!

Loading...
Open